নগদ লাইভ পোর্টালে প্রাথমিকের উপবৃত্তি এন্ট্রির সময় সাত দিন বাড়ল

নগদ লাইভ পোর্টালে প্রাথমিকের উপবৃত্তি এন্ট্রির সময় বাড়ানো হয়েছে। প্রাথমিক শিক্ষার জন্য উপবৃত্তি প্রদান প্রকল্প (৩য় পর্যায়) থেকে ১০ জানুয়ারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের উপবৃত্তির ডাটা নগদ লাইভ পোর্টালে প্রাথমিকের উপবৃত্তি এন্ট্রির সময় বৃদ্ধির এই বিজ্ঞপ্তি প্রকাশিত হয়।

ডাক বিভাগের ডিজিটাল ফিন্যান্সিয়াল সার্ভিস ‘নগণ’ এর মাধ্যমে ২০১৯-২০২০ অর্থবহুৱেব ৪র্থ কিস্তিৰ (এপ্রিল-জুন২০২০) চলতি অর্থ সুবিধাভােগীদের মােৰাইলে প্রেরণের লক্ষ্যে *PESP নগদ পােটাল’-এ তথ্যসমূহ Live Entry এর সমাসীমা বৃদ্ধিকরণ প্রসঙ্গে প্রকাশিত পত্রে বলা হয়-

অদ্য ১০/০৯/২০২১ তারিখ সচিব, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়, মহাপরিচালক, প্রাথমিক শিক্ষা অধিদপ্তর, প্রকল্প পরিচালক ও নগদ এক কর্মকর্তাগণের সমন্বয়ে অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয় যে,

আগামী ১৭/০৯/২১ তারিখের মধ্যে *PESP নগদ পােটাল’-এ মাঠ পর্যায়ের প্রকল্পভুক্ত শিক্ষা প্রতিষ্ঠান হতে সুবিধাভোগীদের তথ্যসমূহ Live Entry-এর কার্যক্রম শেষ করতে হবে।

উল্লেখ্য, পূর্বে এ সময়সীমা ছিল ১০/০৯/২৯ তারিখ পর্যন্ত। সাত দিন বৃদ্ধি করা হলো।

এমতাবস্থায়, আগামী ১৭/০১/২১ তারিখের মধ্যে ২০১৯২০২০ অথবহুবের খ কিস্তির (এপ্রিল-জুন/২০২০) উপবৃত্তির অর্থ বিতরণের লক্ষ্যে সুবিধাভােগীদের তথ্যসমূহ PESP নগণ পাের্টাল’-এ Live Entry-সহ মা শয়ের সংশ্লিষ্ট কর্মকর্তাগণের সকল অফাইবান্ধারকরণ কার্যক্রম আশ্যিকভাবে সম্পন্ন করার জন্য নির্দেশক্রমে অনুরােধ করা হলাে।

উল্লেখ্য, এ সমাসীমা পুনরায় বুদ্ধি করার কোন সুযােগ নেই। এ বিষয়ে সশস মার পায়ের সংশ্লিষ্ট সকল কর্মকর্তাখালকে উদ্যোগী হওয়ার জন্য বলা হলো।

আরও পড়ুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *