About Us – আমাদের সম্পর্কে

Thanks for interested in knowing about us (আমাদের সম্পর্কে). Here is some most important information about BanglaNotice.com. Last Update 01.07.2023.

About Us

Bangla Notice is a news and education blog that was founded in 2020 by a team of five passionate individuals who wanted to provide accurate and up-to-date information to the Bengali-speaking community.

Our mission is to be the go-to source for news and education in Bangla. We believe that everyone should have access to reliable information, regardless of their language or location. That’s why we offer our content for free and in a variety of formats, including articles, videos, and podcasts.

We source our information from a variety of government and non-government offices, as well as educational institutions. Bangla Notice also have a team of experienced journalists who are dedicated to fact-checking and verifying all of our content.

We believe that education is the key to a better future. That’s why we also offer a variety of educational resources on our website. We have articles on a wide range of topics, from current affairs to history to science. We also have a library of educational videos and podcasts.

Our commitment is to providing our users with the best possible experience. That’s why we are constantly working to improve our website and our content. We also welcome feedback from our users. If you have any suggestions or comments, please feel free to contact us.

Our Team

The Bangla Notice team is made up of passionate individuals who are dedicated to providing accurate and up-to-date information to the Bengali-speaking community. We are a diverse team, with members from all over the world. We are all committed to making Bangla Notice the best possible resource for news and education.

Our Values

At Bangla Notice, we believe in the following values:

  • Accuracy: We are committed to providing accurate and up-to-date information.
  • Transparency: We are transparent about our sources and our methods.
  • Objectivity: We strive to be objective in our reporting.
  • Respect: We respect all of our users, regardless of their background or beliefs.
  • Community: We are committed to building a strong community of Bengali-speaking learners and educators.

Our Future

We are excited about the future of Bangla Notice. Our team believe that there is a growing demand for accurate and up-to-date information in Bangla. We are also committed to providing educational resources that will help people learn and grow.

Our Team believe that Bangla Notice has the potential to be a valuable resource for the Bengali-speaking community. We are committed to making Bangla Notice the best possible resource for news and education.

If you need any additional information about Bangla Notice or Make Suggestion to us don’t hesitated to contact us. You can send a message on our social media platform like Facebook Page.

Thank you for visiting Bangla Notice!

আমাদের সম্পর্কে

বাংলা নোটিশ ডট কম খবর এবং শিক্ষা সংক্রান্ত একটি ব্লগ সাইট যা ২০২০ সালে ৫ জন উৎসাহী ব্যক্তি দ্বারা বাংলা ভাষাভাষী মানুষদের সর্বশেষ তথ্যের সাথে আপডেট রাখতে এবং হাজার বিভ্রান্তি এড়িয়ে সঠিক খবর প্রদানের জন্য যাত্রা শুরু করেছিল।

আমাদের অন্যতম লক্ষ্য হলে বাংলায় কথা বলা মানুষদের খবর প্রদান এবং শিক্ষামূলক কনটেন্ট এর বিশ্বস্ত উৎস হয়ে উঠা। এই লক্ষ্য অর্জনে আমরা নিরলসভাবে কাজ করে যাচ্ছি।

আমরা একান্তভাবে বিশ্বাস করি দল, মত, বর্ণ, গোত্র এবং স্থান-কাল নির্বিশেষে সকল মানুষের সঠিক তথ্য প্রাপ্তির অধিকার রয়েছে। এই জন্য আমরা নিবন্ধ, ব্লগ, ভিডিও এবং পডকাস্টসহ সকল কিছুই বিনামূল্যে পাওয়ার সুযোগ করে দিয়েছি।

আমাদের তথ্যসূত্র

দেশব্যাপি আমাদের প্রতিনিধিদল বিভিন্ন সরকারি বেসরকারি কার্যালয় পরির্দশন করে বিশ্বস্তসূত্র থেকে তথ্য সংগ্রহ করেন এবং ঘটনাস্থল পরিদর্শন করে প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে সত্য উদঘাটন করে পাঠকের জন্য উপস্থাপন করা হয়।

আমাদের দক্ষ মডারেটর টিম সংগৃহিত সকল তথ্যের সত্যতা যাচাই করে ক্রস চেক এর পর ওয়েবসাইটে প্রকাশ করেন। সত্য তথ্য প্রকাশে আমরা কখনো আপোষ করিনা। এটাই আমাদের অন্যতম শক্তি।

বিশেষ ফোকাস

আমরা বিশ্বাস করি সঠিক ও কারিগরি শিক্ষাই উন্নত ভবিষ্যতের চাবিকাঠি। তাই বিভিন্ন ধরনের শিক্ষামূলক তথ্য নিয়মিত প্রকাশিত হয় আমাদের পোর্টালে। সাম্প্রতিক বিশ্ব, ইতিহাস ও ঐতিহ্য এবং বিজ্ঞানসহ লেখা-পড়ার প্রায় সবকিছুই আমরা কাভার করার চেষ্টা করছি। শিক্ষামূলক ভিডিও এবং পডকাস্ট এর একটি বিশাল ভান্ডার আছে আমাদের।

আমাদের অঙ্গিকার

আমরা পাঠক ও ব্যবহারকারীদের সর্বোচ্চ সেবা দিতে প্রতিজ্ঞাবদ্ধ। আমরা নিয়মিত আমাদের ওয়েবসাইটের পারফরমেন্স এবং কনটেন্ট এর উন্নয়নে কাজ করে যাচ্ছি। আমরা ব্যবহারকারীদের মতামতকে সবসময় স্বাগত জানাই। যদি কোনো প্রস্তাবনা, মন্তব্য বা অভিযোগ থাকে তাহলে যেকোন সময় আমাদের সাথে যোগাযোগ করতে পারেন।

বাংলা নোটিশ টিম

বাংলা ভাষাভাষীদের উন্নত, তাৎক্ষনিক এবং সঠিক তথ্য সরবরাহ করার জন্য আমাদের আছে পরিশ্রমি ও নিবেদিত প্রতিনিধিদল। দেশে ও বিদেশে বিভিন্ন প্রান্তে বাংলা নোটিশ ডট কম এর স্বেচ্ছাসেবী রয়েছে যারা নিয়মিত নিরলস পরিশ্রম করে যাচ্ছে। তারা স্বপ্ন দেখে একটি উন্নত, সমৃদ্ধ এবং সঠিক তথ্য বহুল পোর্টাল তৈরির। আমরা বাংলা নোটিশ ডট কম-কে একটি সেরা শিক্ষামূলক তথ্যের উৎস হিসেবে পরিণত করতে অঙ্গিকারাবদ্ধ।

আমাদের মানদন্ড

বাংলা নোটিশ ডট কম এর পক্ষ থেকে আমরা নিম্নোক্ত মানগুলো অনুসরণ করে একটি নির্ভরযোগ্য তথ্য ভান্ডার গড়ে তোলায় কাজ করছি-

১. সঠিকতা

পাঠকদের সবসময় আপডেট রাখতে এবং সঠিক তথ্য জানাতে আমরা সর্বদা সঠিক তথ্য প্রদান করে থাকি। কোনো প্রকার আর্থিক সুবিধা পেতে আমরা মিথ্য বা বানোয়াট তথ্য প্রকাশ করিনা। তথ্যে সঠিক মান ধরে রাখতে আমরা প্রতিবদ্ধ।

২. স্বচ্ছতা

বাংলা নোটিশ ডট কম সব সময় সঠিক ও নির্ভরযোগ্য উৎস থেকে তথ্য সংগ্রহ করে। তাই আমরা খবরের সোর্স এবং সংগ্রহের পদ্ধতি পাঠকদের জানাতে কুণ্ঠাবোধ করিনা।

৩. বস্তুনিষ্ঠতা

যেকোন তথ্য প্রকাশের ক্ষেত্রে আমরা বস্তুনিষ্ঠতাকে প্রাধান্য দেই। অসত্য বা মনগড়া কোনো খবর বাংলা নোটিশ ডট কম প্রকাশিত হয়না। আমরা খবরের সম্ভব্য সকল বাস্তব তথ্য তুলে ধরার চেষ্টা করি।

৪. সম্মানবোধ

বাংলানোটিশ ডট কম পাঠকের প্রতি এবং সকল ব্যবহারকারীর প্রতি সবসময় শ্রদ্ধাশীল। আমরা তথ্যের গোপনীয়তা ধরে রাখি এবং আইনি কোনো প্রয়োজন ব্যতীত কারও তথ্য ডিসক্লোস করিনা।

৫. কমিউনিটি

আমরা বাংলাভাষী শিক্ষার্থীদের এবং শিক্ষাবিদদের একটি শক্তিশালী সম্প্রদায় গড়ে তুলতে প্রতিশ্রুতিবদ্ধ।

ভবিষ্যৎ পরিকল্পনা

বাংলা নোটিশ এর ভবিষ্যৎ নিয়ে আমরা খুবই আশাবাদী। আমরা বিশ্বাস করি যে বাংলা ভাষায় সঠিক ও আপ-টু-ডেট তথ্যের চাহিদা বাড়ছে। আমরা বাংলা ভাষায় কথা বলা মানুষদের শিক্ষা অর্জন করে বেড়ে উঠতে পর্যাপ্ত এবং সম্ভব্য সকল তথ্য প্রদান করতে চাই।

আমরা বিশ্বাস করি যে বাংলা নোটিস বাংলাভাষী সম্প্রদায়ের জন্য একটি মূল্যবান সম্পদ হওয়ার সম্ভাবনা রয়েছে। আমরা খবর এবং শিক্ষার জন্য বাংলা নোটিসকে সর্বোত্তম সম্ভাব্য সম্পদ হিসেবে গড়ে তুলতে প্রতিশ্রুতিবদ্ধ।

বাংলা নোটিশ ডট কম ভিজিট করার জন্য আপনাকে ধন্যবাদ