বণিক – স্বল্পমূল্যের ব্যবসায় ব্যবস্থাপনা সফটওয়্যার

আপনার ব্যবসায়িক প্রতিষ্ঠানের সকল আয়-ব্যয়ের হিসাব এবং প্রয়োজনীয় সকল রিপোর্ট পাবেন মাত্র একটি ক্লিকেই। আমাদের Account Management Software এ যা যা পাবেনঃ বণিক – স্বল্পমূল্যের ব্যবসায় ব্যবস্থাপনা সফটওয়্যার

সকল কাস্টমার, রিটেইলার, সাপ্লাইয়ার্স, পণ্য, সো রুম, স্টাফ, বিলারসহ বিভিন্ন অপসান এড করার সুবিধা। পরবতীতে মাত্র এক ক্লিকেই যেকোন তথ্য জানার সুবিধা।

সকল পণ্যের স্টক হিসাব।

দৃষ্টিনন্দন ইনভয়েজ/বিল তৈরীর অপসান। বারকোড সহ। পস ইনভয়েজ অপসানও রয়েছে। এছাড়াও আপনার পছন্দের ডিজাইন অনুযায়ী ইনভয়েজ তৈরী করে দেয়া যাবে।
প্রতিষ্ঠানের লাভ-লোকসান এক ক্লিকে দেখার সুযোগ। যেকোন অপসান এর প্রিন্ট, পিডিএফ ফাইল, ইমেইল সেন্ড অপসান ও এক্সেল ফরমেট এ ট্রান্সফার করার সুযোগ।
আপনার পিসিতে সকল তথ্য অটো ব্যাকআপ রাখার পদ্ধতি। দৃষ্টিনন্দন ওয়েব সাইট ফ্রি। ওয়েব ড্যাসবোর্ড ও সফটওয়্যার ড্যাসবোর্ড একই প্যানেল থেকে নিয়ন্ত্রণ করার সুবিধা।
প্রতিদিনের বিক্রয় রিপোর্ট, কালেকশন রিপোর্ট, আয় রিপোর্ট, ব্যয় রিপোর্ট দেখুন একটি মাত্র ক্লিক করেই।
এছাড়াও সাপ্তাহিক, মাসিক ও বাৎসরিক যেকোন রিপোর্ট প্রিন্ট, পিডিএফ ডাউনলোড, ইমেইল প্রেরণ, এক্সেল ফরমেট এ ট্রান্সফার করার সুবিধা।
সকল গ্রাহক/কাস্টমারকে অটো ম্যাসেজ সেন্ড করার পদ্ধতি।

সহ আরো অনেক অপসান।

বিস্তারিত জানতে ভিজিট করুনঃ
http://accounts.clicktechbd.com
User: demo@clicktechbd.com
Pass: 12345678

যেকোন প্রয়োজনে ইনবক্সে ম্যাসেজ দিন।
ধন্যবাদ।

সকল স্তরের শিক্ষা সংক্রান্ত সঠিক তথ্য, সরকারি-বেসরকারি চাকুরি বিজ্ঞপ্তি, চাকুরির পরীক্ষা, এডমিট কার্ড, পরীক্ষার রুটিন, সরকারি বেসরকারি বৃত্তি, উপবৃত্তি ও প্রশিক্ষণ সংক্রান্ত তথ্য সবার আগে পেতে আমাদের ফেসবুক পেইজটি Follow করে রাখুন।

ইউটিউবে সর্বশেষ আপডেট পেতে বাংলা নোটিশ ডট কম এর ইউটিউব চ্যানেলটি Subscribe করে রাখুন।

আপনার প্রতিষ্ঠানের যেকোন বিজ্ঞপ্তি, খবর, নোটিশ ও জাতীয় রাজনৈতিক বিষয়ে লেখা প্রকাশ করতে চাইলে আমাদের সাথে যোগাযোগ করুন

দেশের অন্যতম প্রিয় অনলাইন পোর্টাল সর্বদাই সত্য ও বস্তুনির্ভর তথ্য প্রকাশে বদ্ধপরিকর। আপনার যেকোন অভিযোগ আপত্তি ও পরামর্শ সাদরে গ্রহণ করা হবে।

ক্যাটাগরি ভিত্তিক গুরুত্বপূর্ণ তথ্য দেখুন

বণিক – স্বল্পমূল্যের ব্যবসায় ব্যবস্থাপনা সফটওয়্যার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *