চাকরির বিজ্ঞপ্তিবেসরকারি চাকরি

যুগান্তরে প্রকাশিত ১৭ সেপ্টেম্বর এমপিও প্রতিষ্ঠানে নিয়োগ বিজ্ঞপ্তি

যুগান্তরে প্রকাশিত শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ: দৈনিক যুগান্তর দেশের অন্যতম জাতীয় দৈনিক পত্রিকা; বাংলাদেশের এমপিওভুক্ত সকল প্রতিষ্ঠানের শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয় এই পত্রিকায়।

আপনাদের সুবিদার্থে যুগান্তরে প্রকাশিত প্রতিষ্ঠানে ১৭ সেপ্টেম্বর ২০২০ এর আবশ্যক কলামে প্রকাশিত শিক্ষক-কর্মচারী নিয়োগ বিজ্ঞপ্তি সমূহ প্রকাশ করা হল।

প্রতিদিনের নিয়োগ বিজ্ঞপ্তি পেতে আমাদের বাংলা নোটিশ ডট কম প্রতিদিন ভিজিট করুন এবং ফেসবুক পেইজ লাইক ও ফলো করে রাখুন;

নিয়োগ বিজ্ঞপ্তি নং-০১:

আবশ্যক: সর্বশেষ সরকারি নিয়ােগ বিধিমােতাবেক চন্দ্রপুর এএইচপি উচ্চ বিদ্যালয়, পােঃ চন্দ্রপুর, উপজেলা: শরীয়তপুর সদর, জেলা: শরীয়তপুর- এর জন্য শূন্য পদে সহকারী গ্রন্থাগারিক ক্যাটালগার ১ (এক) জন ও নিরাপত্তাকর্মী ১ (এক) জন আবশ্যক।

৩০/০৯/২০২০ ইং তারিখের মধ্যে ছবি ও প্রয়ােজনীয় কাগজপত্রসহ প্রথম পদের জন্য ১০০০ (এক হাজার) টাকা ও ২য় পদের জন্য ৫০০ (পাঁচশত) টাকার অফেরৎযােগ্য পােস্টাল অর্ডারসহ সভাপতি বরাবর আবেদন করতে হবে।

সভাপতি-০১৭১২০৫৬৭৭০। যাবু-১০৮৪/২০

নিয়োগ বিজ্ঞপ্তি নং-০২:

আবশ্যক: ব্রাহ্মণবাড়িয়া জেলার ঐতিহ্যবাহী গােকর্ণ সৈয়দ ওয়ালীউল্লাহ স্কুল এন্ড কলেজ, ডাকঘর- গােকর্ণ, উপজেলা-নাসিরনগর এর জন্য সরকারি বিধিমােতাবেক সহকারী প্রধান শিক্ষক ও একজন সহকারী গ্রন্থাগারিক আবশ্যক।

৫ অক্টোবরের মধ্যে বাংলাদেশ কৃষি ব্যাংক চৈয়ারকুড়ি বাজার শাখার অনুকূলে ১০০০/= টাকার ব্যাংক ড্রাফট, প্রয়ােজনীয় কাগজপত্রসহ আবেদন পাঠাতে হবে।

পূর্বের আবেদনকারীদের আবেদন করার প্রয়ােজন নাই। -প্রধান শিক্ষক।

নিয়োগ বিজ্ঞপ্তি নং-০৩:

আবশ্যক: সর্বশেষ সরকারি বিধিমােতাবেক সফিপুর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়, ডাকঘরসফিপুর, উপজেলা-মুলাদী, জেলাবরিশালের শূন্য পদে প্রধান শিক্ষক ও আয়া আবশ্যক।

প্রধান শিক্ষক ১০০০/-টাকা ও আয়া ৫০০/- টাকা (অফেরতযােগ্য) পােস্টাল অর্ডারসহ প্রয়ােজনীয় কাগজপত্র বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে সভাপতি বরাবর আবেদন করুন। -সভাপতি ০১৩০৯১০০৯৭৪ (অফিস)

নিয়োগ বিজ্ঞপ্তি নং-০৪:

আবশ্যক: সরকারী বিধি মােতাবেক বেরুয়া এ.আর খান উচ্চ বিদ্যালয়, ডাকঘর- ভাঃ ব্রাহ্মনগাঁও, উপজেলা- কালীগঞ্জ, জেলাগাজীপুরের জন্য শূন্য পদে প্রধান শিক্ষক ও সহকারী প্রধান শিক্ষক আবশ্যক।

আগ্রহী প্রার্থীগণ আগামী ০৬/১০/২০২০ ইং তারিখের মধ্যে সভাপতি বরাবর আবেদন করুন। পূর্বে প্রধান শিক্ষক পদে আবেদনকারী প্রার্থীদের আবেদনের প্রয়ােজন নেই। -সভাপতি।

নিয়োগ বিজ্ঞপ্তি নং-০৫:

আবশ্যক: দয়হাটা গাউসুল আযম জিলানীয়া দাখিল মাদ্রাসা, শ্রীনগর, মুন্সীগঞ্জ। সর্বশেষ বিধিমােতাবেক ২০১৮-এর জনবল কাঠামাে অনুযায়ী নবসৃষ্ট পদে ০১ জন আয়া ও ০১ জন নিরাপত্তাকর্মী আবশ্যক।

প্রত্যেক পদের জন্য অফেরতযােগ্য ৩০০/= টাকার পােস্টাল অর্ডার ও প্রয়ােজনীয় কাগজপত্রসহ বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে আগ্রহী প্রার্থীগণ সুপারিনটেনডেন্ট বরাবর আবেদন করুন। সুপার।

নিয়োগ বিজ্ঞপ্তি নং-০৬:

আবশ্যক: ডুমরিয়া অমৃতবালা মাধ্যমিক বিদ্যালয়, ডাক: বেশাইনখান থানা: ঝালকাঠি সদর জেলা; ঝালকাঠির জন্য শূন্য পদে সরকারি বিধিমােতাবেক একজন সহকারী প্রধান শিক্ষক ও একজন চতুর্থ শ্রেণীর কর্মচারী (আয়া) নিয়ােগ করা হইবে।

প্রয়ােজনীয় কাগজপত্রসহ বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ (পনের) দিনের মধ্যে নিম্নস্বাক্ষরকারী বরাবরে আবেদন করুন।

প্রধান। শিক্ষক

নিয়োগ বিজ্ঞপ্তি নং-০৭:

চান্দরা রহমানিয়া [ফাযিল মাদরাসা, ডাকঘর: গাছা, ওয়ার্ড-৩৭, গাজীপুর মহানগরের জন্য শূন্য পদে সরকারি ও ইসলামী আরবি বিশ্ববিদ্যালয় প্রবিধান মােতাবেক ১ জন করে অধ্যক্ষ, গ্রন্থাগারিক ও অফিস সহকারী কাম হিসাব সহকারী (ব্যবসায় শিক্ষা) আবশ্যক।

মাদরাসার অনুকূলে অধ্যক্ষ- ১৫০০/-, গ্রন্থাগারিক-১০০০/- এবং অফিস সহকারী কাম হিসাব সহকারী ৫০০/- অফেরতযােগ্য ব্যাংক ড্রাফটসহ (অগ্রণী ব্যাংক) প্রয়ােজনীয় কাগজপত্র অধ্যক্ষ পদে সভাপতি বরাবর ও অন্যান্য পদে ভারপ্রাপ্ত অধ্যক্ষ বরাবর বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে আবেদন পৌঁছাতে হবে।

নিয়োগ বিজ্ঞপ্তি নং-০৮:

কুমিল্লা পাঠশালা কলেজ, নিশ্চিতপুর, ক্যান্টনমেন্ট কুমিল্লার জন্য শূন্য পদে একজন অধ্যক্ষ নিয়ােগ করা হবে। আগ্রহী প্রার্থীদেরকে অনার্স/মাস্টার্সসহ ৩ বছরের অভিজ্ঞ হতে হবে।

বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ বায়ােডাটা (মােবাইল নং) অভিজ্ঞতার, সকল পরীক্ষা পাসের সনদপত্র, নম্বরপত্র, সদ্য তােলা দুই কপি পাসপাের্ট সাইজের ছবিসহ সরাসরি বা ডাকযােগে সভাপতি বরাবর আবেদনপত্র উপরে উল্লেখিত ঠিকানায় পৌছাতে হবে।

লিখিত ও মৌখিক পরীক্ষার সময়সূচি পরবর্তীতে জানানাে হবে। সভাপতি

নিয়োগ বিজ্ঞপ্তি নং-০৯:

কাষ্টগর তালুকদারবাড়ি উচ্চ বিদ্যালয়, ডাকঘর+উপজেলা-কালকিনি, জেলাঃ মাদারীপুর শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক অনুমােদিত ইআইএন নং [১৩৮১৯৪, এর জন্য সরকারি বিধিমােতাবেক একজন করে সহকারী প্রধান শিক্ষক, বিএসসি শিক্ষক, শরীরচর্চা শিক্ষক ও অফিস সহকারী (কাম-কম্পিউটার) নিয়ােগ দেয়া হবে।

বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে সভাপতি বরাবর প্রয়ােজনীয় সনদপত্র, দুই কপি রঙ্গিন ছবিসহ আবেদন পৌছাতে হবে। প্রধান শিক্ষক, ০১৭১২৫৯৮৫১৩।

নিয়োগ বিজ্ঞপ্তি নং-১০:

আবশ্যক পুনঃনিয়ােগ বিজ্ঞপ্তি : সরকারী বিধি মােতাবেক ২০১৮ এর এমপিও নীতিমালা অনুযায়ী বরকল ইসলামিয়া দাখিল মাদরাসা, ডাকঘর-বরমী বাজার, উপজেলা-শ্রীপুর, জেলা-গাজীপুর এর জন্য নব সৃষ্ট পদে ৮ম শ্রেণী পাস একজন নিরাপত্তাকর্মী (পুরুষ) ও একজন আয়া (মহিলা) আবশ্যক।

১০০০/- টাকার পােস্টাল অর্ডার (অফেরৎযােগ্য), প্রয়ােজনীয় কাগজপত্র ও ছবিসহ বিজ্ঞপ্তি প্রকাশের ১ মাসের মধ্যে সুপার বরাবর আবেদন করতে হবে। মােবাইল : ০১৭১২৩৯২১২৫

নিয়োগ বিজ্ঞপ্তি নং-১১:

সরকারী বিধি মােতাবেক ঐতিহ্যবাহী পুনসহি উচ্চ বিদ্যালয়, কালিগঞ্জ, গাজীপুর এর জন্য শূন্য পদে একজন প্রধান শিক্ষক নিয়ােগ করা হবে।

আগ্রহী প্রার্থীগণকে সভাপতি মহােদয় অনুকুলে ১০০০/- (অফেরতযােগ্য) পে-অর্ডারসহ বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে সকল প্রয়ােজনীয়। কাগজপত্রের সত্যায়িত অনুলিপিসহ আবেদন করার জন্য অনুরােধ করা হলাে। –সভাপতি

বাংলা নোটিশ ডট কম আপনাদের অফিসিয়াল নিউজ পোর্টাল; এখানকার সকল বিজ্ঞপ্তি ও প্রকাশনা শতভাগ অফিসিয়াল মাধ্যম থেকে দেশের সকল সরকারি বেসরকারি অফিসের  ওয়েব পোর্টাল থেকে সংগ্রহ করে আপনাদের সুবিদার্থে প্রকাশ করা হয়।

আপনাদের  আন্তরিক সহযোগিতা ও ভালবাসায় একটু একটু করে এগিয়ে যাচ্ছি আমরা। প্রতিদিনের আপনার প্রয়োজনীয় অফিসিয়াল নিউজ পেতে এবং আপনার কোন বিজ্ঞপ্তি প্রকাশ করতে আমাদের ইমেইল করুন।

আপনার জন্য আরও কিছু নিয়োগ বিজ্ঞপ্তি-

আনসার আহাম্মদ ভূঁইয়া

বাংলাদেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বাংলা নোটিশ ডট কম এর প্রকাশক ও সম্পাদক জনাব আনসার আহাম্মদ ভূঁইয়া। জন্ম ১৯৯৩ সালের ২০ নভেম্বর, কুমিল্লার নাঙ্গলকোট উপজেলায়। বাবা আবদুল গফুর ভূঁইয়া এবং মা রহিমা বেগম। এক ছেলে এক মেয়ে। ছেলে আবদুল্লাহ আল আরিয়ান বয়স ৫ বছর। মেয়ে ফাবিহা জান্নাত বয়স ১ বছর। আনসার আহাম্মদ ভূঁইয়া এর শিক্ষাজীবন আনসার আহাম্মদ ভূঁইয়া কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ থেকে ২০১৮ সালে ম্যানেজমেন্ট এ স্নাতকোত্তর সম্পন্ন করেন। এরপর তিনি উত্তরা ইউনিভার্সিটি ঢাকা থেকে বিপিএড সম্পন্ন করেন। আজিয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে শিক্ষা জীবন শুরু। এরপর আজিয়ারা উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক এবং নবাব ফয়জুন্নেসা সরকারি কলেজ লাকসাম উচ্চ মাধ্যমিক স্তরে কিছুদিন ক্লাস করার পর। পারিবারিক কারণে নাঙ্গলকোট হাসান মেমোরিয়াল সরকারি কলেজ থেকে উচ্চমাধ্যমিক সম্পন্ন করেন। শিক্ষা জীবনে তিনি কুমিল্লা সরকারি কলেজ এ কিছুদিন রাষ্ট্র বিজ্ঞান বিষয়ে অধ্যয়ন করার পর ভালো না লাগায় পুনরায় ব্যবসায় শিক্ষা বিষয়ে অধ্যয়ন করেন। ছাত্র জীবনে তিনি নানা রকম সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন। কর্মজীবন কর্মজীবনের শুরুতে তিনি আজিয়ারা উচ্চ বিদ্যালয়ের শিক্ষকতা পেশায় যোগদেন। বেশ কিছুদিন পর তিনি ২০১৯ সালে উন্নত ভবিষ্যতের আশায় কুয়েত পারি জমান। কিন্তু সেখানকার কাজের পরিস্থিতি অনুকুলে না থাকায় পুনরায় আবার বাংলাদেশে ফিরে এসে পূর্বের পদে কাজে যোগদান করে অদ্যাবধি কর্মরত আছেন। এছাড়াও তিনি স্বপ্ন গ্রাফিক্স এন্ড নেটওয়ার্ক নামে একটি মাল্টিমিডিয়া এবং প্রিন্টিং প্রেস প্রতিষ্ঠানের স্বত্তাধীকারী সেই সাথে স্বপ্ন ইশকুল নামক একটি কম্পিউটার ট্রেণিং ইনস্টিটিউট এর মালিকানায় আছেন যেখানে তিনি নিজেই ক্লাস পরিচালনা করেন। লেখা-লেখি ও সাহিত্য কর্ম ছাত্র অবস্থায় তিনি লেখা-লেখি ও সাহিত্য কর্মের সাথে জড়িত আছেন। ২০১১ সালে রাইটার্স এসোসিয়েশন এর ম্যাগাজিনে তার প্রথম লেখা বন্ধু চিরন্তন প্রকাশিত হয়। এর পর তিনি বিভিন্ন পত্র পত্রিকায় গল্প, কবিতা ও প্রবন্ধ রচনা করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close

অ্যাডস্ ব্লকার পাওয়া গেছে!

দয়া করে আমাদের সাপোর্ট করার জন্য আপনার এডস্ ব্লকার ডিজেবল করে পেইজটি রিলোড করুন! ধন্যবাদ