উপবৃত্তির টাকা না পাওয়া ৬ষ্ঠ থেকে ১২শ শ্রেণির শিক্ষার্থীদের তথ্য সংশোধনের সুযোগ

বিভিন্ন কারণে উপবৃত্তির টাকা না পাওয়া ৬ষ্ঠ থেকে ১২শ শ্রেণির শিক্ষার্থীদের তথ্য সংশোধনের সুযোগ দেওয়া হয়েছে। আগামী ২৫ অক্টোবর ২০২১ এর মধ্যে নিন্ম-মাধ্যমিক, মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক স্তরে উপবৃত্তির তালিকায় অন্তর্ভূক্ত শিক্ষার্থীদের মধ্যে নানা কারণে উপবৃত্তির টাকা না পাওয়া শিক্ষার্থীদের তালিকা নির্ধারিত ফরম্যাট এ পাঠাতে হবে।

প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট এর সমন্বিত উপবৃত্তি কর্মসূচি পরিচালক শরীফ মাের্তজা মামুন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে উপবৃত্তির টাকা না পাওয়া ৬ষ্ঠ থেকে ১২শ শ্রেণির শিক্ষার্থীদের তথ্য সংশোধনের সুযোগ সংক্রান্ত তথ্য নিশ্চিত করা হয় এবং সেই সাথে শিক্ষা প্রতিষ্ঠান সমূহের জন্য নির্ধারিত ফরম্যাট প্রদান করা হয়।

সমন্বিত উপবৃত্তি কর্মসূচির আওতায় ৬ষ্ঠ-১২শ শ্রেণির উপবৃত্তির তালিকাভুক্ত শিক্ষার্থীদের একাউন্টসহ অন্যান্য তথ্য সংশােধন প্রসঙ্গে প্রকাশিত বিজ্ঞপ্তিতে জানানো হয়-

সমন্বিত উপবৃত্তি কর্মসূচির আওতায় ৬ষ্ঠ-১২শ শ্রেণির উপবৃত্তি তালিকাভুক্ত শিক্ষার্থীর জানুয়ারি-জুন/২০২১ কিস্তির উপবৃত্তি বিতরণ করা হয়েছে। কিন্তু মাঠপর্যায় থেকে জানানাে হচ্ছে যে বর্ণিত সময়ের বিতরণকৃত উপবৃত্তির অৰ্থ শিক্ষা প্রতিষ্ঠান কর্তৃক প্রদত্ত তথ্যগত ভূলত্রুটির কারণে বিশেষ করে একাউন্ট নম্বর ভুল থাকায় শিক্ষার্থীর প্রকৃত একাউন্টে উপবৃত্তির অর্থ জমা হয়নি।

একাউন্টসহ অন্যান্য তথ্য সংশােধনের (যদি থাকে) জন্য আগামী ২৫/১০/২০২১ তারিখের মধ্যে নিন্ম-লিখিত ছক মােতাবেক তথ্য এবং সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠান প্রধানের আবেদন পক্ষ থানা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার (সুপারিশসহ) মাধ্যমে hsp.sstipend@gmail.com ইমেইলে প্ৰেরণ করা জন্য অনুরােধ করা হলাে।

নিচের ছবিতে উপবৃত্তির টাকা না পাওয়া ৬ষ্ঠ থেকে ১২শ শ্রেণির শিক্ষার্থীদের তথ্য সংশোধনের সুযোগ প্রদানের বিজ্ঞপ্তি দেখুন

সমন্বিত উপবৃত্তি কর্মসূচির আওতায় ৬ষ্ঠ-১২শ শ্রেণির উপবৃত্তির তালিকাভুক্ত শিক্ষার্থীদের একাউন্টসহ অন্যান্য তথ্য সংশােধন প্রসঙ্গে প্রকাশিত বিজ্ঞপ্তিতে জানানো হয়-
বিজ্ঞপ্তি

বাংলা নোটিশ ডট কম এর পাঠকদের সুবিদার্থে সমন্বিত উপবৃত্তি কর্মসূচির আওতায় ৬ষ্ঠ-১২শ শ্রেণির উপবৃত্তির তালিকাভুক্ত শিক্ষার্থীদের একাউন্টসহ অন্যান্য তথ্য সংশােধন এর জন্য প্রদানকৃত ফরম্যাটটি মাইক্রসফট ওয়ার্ড এবং এক্সেল ফরম্যাট প্রদান করা হলো।

নিচের কাঙ্খিত বাটনে ক্লিক করে তথ্য সংশোধনের নমুনা ছক ডাউনলোড করে নিতে পারবেন।

আপনার জন্য আরও কিছু তথ্যঃ

সকল তথ্য পাওয়ার জন্য বাংলা নোটিশ এর ফেসবুক পেজটি লাইক এবং ফলো করে রাখুন ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করে রাখুন এবং প্লেস্টোর থেকে অ্যান্ড্রয়েড অ্যাপটি ডাউনলোড করে রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *