চাকরির বিজ্ঞপ্তিবেসরকারি চাকরি

সমকালে প্রকাশিত ১৩ সেপ্টেম্বরের শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশের অন্যতম জাতীয় দৈনিক সমকালে প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়। প্রতিদিনের মত সমকালে প্রকাশিত ১৩ সেপ্টেম্বর এর নিয়োগ বিজ্ঞপ্তিগুলো আপনাদের সুবিদার্থে প্রকাশিত হল- সমকালে প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখুন ও শেয়ার করে দিন।

নিয়োগ বিজ্ঞপ্তি নং-০১:

তেজদাসকাঠী মাধ্যমিক বিদ্যালয়, ডাকঘর : চলিশা, উপজেলা ও জেলা পিরােজপুরের জন্য সরকারি বিধিমােতাবেক শূনপদে ১ (এক) জন সহকারী প্রধান শিক্ষক এবং সেসিপ অনুমােদিত এসএসসি (ভােকেশনাল) শাখায় ফুড প্রসেসিং এন্ড প্রিজারভেশন এবং কম্পিউটার ও তথ্যযােগাযােগ প্রযুক্তি ট্রেডে ল্যাব এসিস্ট্যান্ট/কম্পিউটার ল্যাব এসিস্ট্যান্ট পদে ২ (দুই) জন লােক নিয়ােগ করা হবে।

ল্যাব এসিস্ট্যান্ট পদে শিক্ষাগত যােগ্যতা সংশ্লিষ্ট ট্রেডে এইচএসসি (ভােকেশনাল/বিএম) ২য় বিভাগ (সমমান সিজিপিএ)। বর্ণিত পদে সর্বশেষ ডিগ্রী ব্যতীত সমগ্র শিক্ষাজীবনে যে কোন একটি ৩য় বিভাগসমমান গ্রহণযােগ্য।

আগ্রহী প্রার্থীগণ শিক্ষাগত যােগ্যতার সনদপত্র, প্রযােজ্য ক্ষেত্রে অনাপত্তি পত্র, ১ম এবং শেষ এমপিও এবং ১(এক) কপি ছবি, মােবাইল নম্বর ও ৫০০/(পাঁচশত) টাকার অফেরতযােগ্য পােষ্টাল অর্ডার/পে-অর্ডারসহ বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ (পনের) দিনের মধ্যে প্রধান শিক্ষক বরাবর আবেদন করুন।

উল্লেখ্য, পূর্বে বৈধভাবে আবেদনকারীদের পুনরায় আবেদন করার প্রয়ােজন নাই – মােবাইল: ০১৭১৪৪৮০৮৯১

নিয়োগ বিজ্ঞপ্তি ০২:

আবশ্যক: সর্বশেষ সরকারি বিধিমােতাবেক মাহমুদপুর আদর্শ উচ্চ বিদ্যালয়, ডাকঘর: মাহমুদপুর, উপজেলা: মেলান্দহ, জেলা: জামালপুরের জন্য শূন্যপদে একজন সহকারী প্রধান শিক্ষক আবশ্যক।

আগ্রহী প্রার্থীগণ বিজ্ঞপ্তি প্রকাশের ১৫দিনের মধ্যে অফেরতযােগ্য ব্যাংক ড্রাফট পােস্টালঅর্ডার, প্রয়ােজনীয় কাগজপত্রসহ প্রধান শিক্ষক বরাবর আবেদন করুন।

নিয়োগ বিজ্ঞপ্তি নং-০৩:

আবশ্যক: সর্বশেষ বিধিমােতাবেক কোটালীপাড়া দয়াল হালদার আদর্শ বিদ্যাপীঠ, নারায়ণখানা, ডাকঘর: শুয়াগ্রাম, উপজেলা; কোটালীপাড়া, জেলা: গােপালগঞ্জের শূন্যপদে একজন সহকারী প্রধান শিক্ষক ও একজন ৪র্থ শ্রেণির কর্মচারী (নৈশপ্রহরী) আবশ্যক।

সহকারী প্রধান শিক্ষক পদে ১,০০০/- ও ৪র্থ শ্রেণির কর্মচারী (নৈশপ্রহরী) পদে ৬০০/- টাকা (অফেরতযােগ্য), অগ্রণী ব্যাংক কোটালীপাড়া শাখা, গােপালগঞ্জ, হিসাব নং ০২০০০০৫৫৯১৬৩২ এ জমা দিয়ে জমা রসিদ অথবা পে-অর্ডার এবং প্রয়ােজনীয় কাগজপত্রসহ বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে প্রধান শিক্ষক বরাবর আবেদন করুন।

-প্রধান শিক্ষক। ০১৬১৪৪৯২১২৩।

নিয়োগ বিজ্ঞপ্তি নং-০৪: আবশ্যক:

সরকারি বিধিমােতাবেক বাটাজোর এম. ইউ. দাখিল মাদ্রাসা, ডাকঘর: বাটাজোর, উপজেলা : ভালুকা, জেলা :ময়মনসিংহের জন্য নবসৃষ্ট পদে একজন নিরাপত্তাকর্মী ও একজন আয়া আবশ্যক।

বিজ্ঞপ্তি প্রকাশের ১৫দিনের মধ্যে ৫০০/- টাকার পােস্টাল অর্ডারসহ (অফেরতযােগ্য) সুপার বরাবর আবেদন করতে হবে।

নিয়োগ বিজ্ঞপ্তি নং-০৫:

বারইহাটী আংগারী হুরমত উল্লাহ ফাযিল মাদ্রাসা, ডাকঘর : বারইহাটী, থানা: পাগলা, উপজেলা : গফরগাঁও, জেলা : ময়মনসিংহের জন্য ইসলামী আরবী বিশ্ববিদ্যালয় ও সরকারি অন্যান্য বিধিমােতাবেক শূন্যপদে একজন করে ১. উপাধাক্ষ, ২. অফিস সহকারী কাম-হিসাব সহকারী ও ৩. পরিচ্ছন্নতাকর্মী এবং নবসৃষ্ট পদে একজন করে ৪. গ্রন্থাগারিক ও ৫. আয়া আবশ্যক।

বিজ্ঞপ্তি প্রকাশের ১৫দিনের মধ্যে ১ নং পদের জন্য ১৫০০/-, ২ ও ৩ নং পদের জন্য ৫০০/- ৪ নং পদের জন্য ১০০০/- এবং ৫ নং পদের জন্য ৫০০/-টাকার পােস্টাল অর্ডার (অফেরতযােগ্য) ও প্রয়ােজনীয় কাগজপত্রসহ অধ্যক্ষ বরাবর আবেদন করুন।

নিয়োগ বিজ্ঞপ্তি নং-০৬:

দিনাজপুর জেলার উত্তরা ইসলামিয়া দ্বিমুখী দাখিল মাদ্রাসা, ডাকঘর : আনন্দবাজার, উপজেলা : পার্বতীপুরের জন্য ২০১৮ এর নীতিমালা মােতাবেকনবসৃষ্ট পদে ১ (এক) জন আয়া ও নিরাপত্তাকর্মী (জেডিসিজেএসসি সমমান অনূর্ধ্ব ৩৫ বছর) নিয়ােগ করা হবে।

আগ্রহী প্রার্থীকে সনদপত্রের সত্যায়িত কপি, ২ (দুই) কপি পাসপাের্ট সাইজের ছবি ও প্রয়ােজনীয় কাগজপত্র, সােনালী ব্যাংক, মধ্যপাড়া কঠিন শিলা শাখা, পার্বতীপুর, দিনাজপুর সঞ্চয়ী হিসাব নং-১৮৩০৯৩৪০০৮১৬৯ এর অনুকূলে ১,০০০/- (এক হাজার টাকার) ব্যাংকড্রাফট/পে-অর্ডারসহ (অফেরতযোগ্য) বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ (পনের) দিনের মধ্যে সুপার বরাবর আবেদন করতে হবে।

নিয়োগ বিজ্ঞপ্তি নং-০৭:

(২য় বার) জামালপুর উচ্চ বিদ্যালয়, ডাকসুর : শিবগঞ্জ, উপজেলা ও জেলা : ঠাকুরগাঁও এর জন্য শূন্যপদে সরকারি বিধিমােতাবেক ১ জন পরিচ্ছন্নতাকর্মী আবশ্যক।

প্রার্থীর শিক্ষাগত যােগ্যতা জেএসসি/জেডিমিসমমান পাস এবং বয়স অনূর্ধ্ব ৩৫ বছর। আগ্রহী প্রার্থীদের বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে শিক্ষাগত যােগ্যতা, জাতীয় পরিচয়পত্র, নাগরিকত্ব সনদপত্রের ফটোকপি ও তিন কপি পাসপোর্ট সাইজের ছবি সত্যায়িত এবং সোনালী ব্যাংক লি. শিবগঞ্জ শাখা, ঠাকুরগাও এর অনুকূলে ১০০০/- টাকা অফেরতযােগ্য ব্যাংক ড্রাফট আবেদনপত্রের সাথে সংযুক্ত করে প্রধান শিক্ষক বরাবর আবেদন করতে বলা হলাে।

পূর্বের আবেদনকারীদের পুনরায় আবেদন করার প্রয়ােজন নেই। অসম্পূর্ণ, ত্রুটিপূর্ণ দরখাস্ত বাতিল বলে গণ্য হবে।

নিয়ােগ কার্যক্রম স্থগিত বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন। প্রধান শিক্ষক

নিয়োগ বিজ্ঞপ্তি নং-০৮:

আবশ্যক: সরকারি বিধিমােতাবেক কবি জসীমউদ্দীন প্রতিষ্ঠিত আনছার উদ্দিন উচ্চ বিদ্যালয়, পােস্ট : অম্বিকাপুর, উপজেলা: ফরিদপুর সদর, জেলা: ফরিদপুর-এ শূন্যপদে একজন সহকারী প্রধান শিক্ষক নিয়ােগ প্রদান করা হবে।

আগ্রহী প্রার্থীদের প্রধান শিক্ষক বরারব ১০০০/- টাকার ব্যাংকড্রাফট/পে-অর্ডার, ৩ কপি ছবি, এনআইডির ফটোকপি এবং প্রয়ােজনীয় কাগজপত্রসহ আবেদনের শেষ তারিখ : ৩০-০৯-২০২০ মােবাইল নং : ০১৩০৯১০৮৭88।

নিয়োগ বিজ্ঞপ্তি নং-০৯:

আবশ্যক: সরকারি বিধিমােতাবেক তালজাঙ্গা আর.সি.রায় উচ্চ বিদ্যালয়, ডাকঘর: তালজাঙ্গা, উপজেলা: তাড়াইল, জেলা: কিশােরগঞ্জের জন্য শূন্যপদে একজন নিরাপত্তাকর্মী আবশ্যক।

শিক্ষাগত যােগ্যতা ৮মশ্রেণি পাস, ২ কপি ছবি, সঞ্চয়ী হিসাব নং৩৪১১১০০০০১৪৭৪ সােনালী ব্যাংক কিশােরগঞ্জ শাখার অনুকূলে ৫০০/টাকার ব্যাংকড্রাফট (অফেরতযােগ্য) ও প্রয়ােজনীয় কাগজপত্রসহ বিজ্ঞপ্তি প্রকাশের ১৫দিনের মধ্যে প্রধান শিক্ষক বরাবর আবেদন পৌছাইতে হইবে।

এই রকম প্রতিদিনের স্কুল কলেজ ও মাদ্রাসার নিয়োগ বিজ্ঞপ্তি পেতে আমাদের ফেসবুক পেইজটি লাইক ও ফলো করে রাখুন এবং বাংলা নোটিশ ডট কম প্রতিদিন ভিজিট করুন।

আপনার জন্য আরও কিছু নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন:

পোস্টটি শেয়ার করুন আর ৫০ টাকা নগদ উপহার বুঝে নিন। উপহার পেতে এই লিংকে প্রবেশ করে অ্যাপটি ইনসটল করে একাউন্ট তৈরি করুন।

অ্যাপ ডাউনলোড লিংক: https://bit.ly/3hkHAFS

আনসার আহাম্মদ ভূঁইয়া

বাংলাদেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বাংলা নোটিশ ডট কম এর প্রকাশক ও সম্পাদক জনাব আনসার আহাম্মদ ভূঁইয়া। জন্ম ১৯৯৩ সালের ২০ নভেম্বর, কুমিল্লার নাঙ্গলকোট উপজেলায়। বাবা আবদুল গফুর ভূঁইয়া এবং মা রহিমা বেগম। এক ছেলে এক মেয়ে। ছেলে আবদুল্লাহ আল আরিয়ান বয়স ৫ বছর। মেয়ে ফাবিহা জান্নাত বয়স ১ বছর। আনসার আহাম্মদ ভূঁইয়া এর শিক্ষাজীবন আনসার আহাম্মদ ভূঁইয়া কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ থেকে ২০১৮ সালে ম্যানেজমেন্ট এ স্নাতকোত্তর সম্পন্ন করেন। এরপর তিনি উত্তরা ইউনিভার্সিটি ঢাকা থেকে বিপিএড সম্পন্ন করেন। আজিয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে শিক্ষা জীবন শুরু। এরপর আজিয়ারা উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক এবং নবাব ফয়জুন্নেসা সরকারি কলেজ লাকসাম উচ্চ মাধ্যমিক স্তরে কিছুদিন ক্লাস করার পর। পারিবারিক কারণে নাঙ্গলকোট হাসান মেমোরিয়াল সরকারি কলেজ থেকে উচ্চমাধ্যমিক সম্পন্ন করেন। শিক্ষা জীবনে তিনি কুমিল্লা সরকারি কলেজ এ কিছুদিন রাষ্ট্র বিজ্ঞান বিষয়ে অধ্যয়ন করার পর ভালো না লাগায় পুনরায় ব্যবসায় শিক্ষা বিষয়ে অধ্যয়ন করেন। ছাত্র জীবনে তিনি নানা রকম সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন। কর্মজীবন কর্মজীবনের শুরুতে তিনি আজিয়ারা উচ্চ বিদ্যালয়ের শিক্ষকতা পেশায় যোগদেন। বেশ কিছুদিন পর তিনি ২০১৯ সালে উন্নত ভবিষ্যতের আশায় কুয়েত পারি জমান। কিন্তু সেখানকার কাজের পরিস্থিতি অনুকুলে না থাকায় পুনরায় আবার বাংলাদেশে ফিরে এসে পূর্বের পদে কাজে যোগদান করে অদ্যাবধি কর্মরত আছেন। এছাড়াও তিনি স্বপ্ন গ্রাফিক্স এন্ড নেটওয়ার্ক নামে একটি মাল্টিমিডিয়া এবং প্রিন্টিং প্রেস প্রতিষ্ঠানের স্বত্তাধীকারী সেই সাথে স্বপ্ন ইশকুল নামক একটি কম্পিউটার ট্রেণিং ইনস্টিটিউট এর মালিকানায় আছেন যেখানে তিনি নিজেই ক্লাস পরিচালনা করেন। লেখা-লেখি ও সাহিত্য কর্ম ছাত্র অবস্থায় তিনি লেখা-লেখি ও সাহিত্য কর্মের সাথে জড়িত আছেন। ২০১১ সালে রাইটার্স এসোসিয়েশন এর ম্যাগাজিনে তার প্রথম লেখা বন্ধু চিরন্তন প্রকাশিত হয়। এর পর তিনি বিভিন্ন পত্র পত্রিকায় গল্প, কবিতা ও প্রবন্ধ রচনা করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close

অ্যাডস্ ব্লকার পাওয়া গেছে!

দয়া করে আমাদের সাপোর্ট করার জন্য আপনার এডস্ ব্লকার ডিজেবল করে পেইজটি রিলোড করুন! ধন্যবাদ