চাকরির বিজ্ঞপ্তিবেসরকারি চাকরি

সমকালে প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি – ১৪ সেপ্টেম্বর – শিক্ষক ও কর্মচারী নিয়োগ

দেশের অন্যতম জাতীয় দৈনিক পত্রিকা সমকালে প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি গুলো সংগ্রহ করে আপনাদের সুবিধার্থে দেওয়ার হল। সমকালে প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি সহ দেশের সকল জাতীয় দৈনিকে প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তিগুলো পেতে বাংলা নোটিশ ডট কম প্রতিদিন একবার ভিজিট করুন এবং আমাদের ফেসবুক পেইজটি লাইক ও ফলো করে রাখুন।

নিয়োগ বিজ্ঞপ্তি নং-০১:

সংশােধনী : গত ১৩ সেপ্টেম্বর ২০২০ সমকালের ১৫পৃষ্ঠায় মাহমুদপুর আদর্শ উচ্চ বিদ্যালয়, উপজেলা- মেলান্দহ, জেলা-জামালপুরের আবশ্যক বিজ্ঞাপনে ভুলবশত ৫০০/- (পাঁচশত) টাকা ছাপা হয়নি।

সঠিক হবে প্রধান শিক্ষক বরাবর ৫০০/- (পাঁচশত) টাকার ব্যাংক ড্রাফট/পােস্টাল অর্ডারসহ আবেদন করতে হবে।

নিয়োগ বিজ্ঞপ্তি-০২:

জনবল কাঠামাে-২০১৮ অনুযায়ী শালিয়াগাড়ী উচ্চ বিদ্যালয়, ডাকঘরঃ শালিয়াগাড়ী, উপজেলাঃ রায়গঞ্জ, জেলাঃ সিরাজগঞ্জ-এ “অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে একজন লােক নিয়ােগ দেওয়া হবে।

প্রার্থীর শিক্ষাগত যােগ্যতা এইচ.এস.সি/সমমান এবং কম্পিউটার অপারেটিং-এ দক্ষ হতে হবে। সমগ্র শিক্ষা জীবনে একটি তৃতীয় বিভাগ সমমান গ্রহণযােগ্য হবে।

আগ্রহী প্রার্থীদের ৩০/০৯/২০২০ইং তারিখের মধ্যে ৩ (তিন) কপি পাসপাের্ট সাইজের ছবি, শিক্ষাগত যােগ্যতার সকল সনদের ফটোকপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ আবেদন প্রধান শিক্ষক বরাবর প্রেরণ করিতে হইবে ।

নিয়ােগ বিজ্ঞপ্তি-০৩ :

সর্বশেষ সরকারী বিধিমােতাবেক বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠানের জনবল কাঠামাে ও এমপিও নীতিমালা-২০১৮ এর আলােকে পথের বাজার মাধ্যমিক বিদ্যালয়, ডাকঘরঃ হাজীগ্রাম, উপজেলাঃ দিঘলিয়া, জেলাঃ খুলনা এর জন্য কম্পিউটার ল্যাব অপারেটর নিয়ােগ করা হবে।

আগ্রহী প্রার্থীদের বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ (পনের) দিনের মধ্যে সােনালী ব্যাংক দিঘলিয়া শাখার অনুকূলে ৭০০/(সাতশত) টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার ও প্রয়ােজনীয় কাগজপত্রসহ প্রধান শিক্ষক বরাবর দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

নিয়োগ বিজ্ঞপ্তি-০৪:

পুনঃ নিয়ােগ বিজ্ঞপ্তি: সরকারি বিধিমােতাবেক মাদ্রাসার জনবল কাঠামাে ও এমপিও নীতিমালা ২০১৮ ও সর্বশেষ নিয়ােগবিধিতে নবসৃষ্ট পদে রামভদ্রপুর কে আই আলিম মাদ্রাসা, পােঃ- রামভদ্রপুর, উপজেলা- ভেদরগঞ্জ, শরীয়তপুর এর জন্য ১ জন করে আয়া (মহিলা), নিরাপত্তাকর্মী (সুস্বাস্থ্যের অধিকারী) আবশ্যক।

শিক্ষাগত যােগ্যতা ৮ম শ্রেণী পাস বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে প্রয়ােজনীয় কাগজপত্র, পাসপাের্ট সাইজের ছবিসহ অধ্যক্ষ বরাবরে আবেদন করতে হবে ।

পূর্বের আবেদনকারীদের আবেদন করার প্রয়ােজন নেই -অধ্যক্ষ মােবা: ০১৭১৪৩২৪৫৮২

নিয়োগ বিজ্ঞপ্তি-০৫:

আবশ্যক নাগডেমরা উচ্চ বিদ্যালয়, ডাকঘর: নাগডেমরা, উপজেলা: সাঁথিয়া, জেলা: পাবনার জন্য একজন কম্পিউটার ল্যাব অপারেটর আবশ্যক।

সরকারি বিধিমােতাবেক শিক্ষা বাের্ড হতে কম্পিউটার/তথ্য ও যােগাযােগ প্রযুক্তিসহ বিজ্ঞান বিভাগে এইচ,এস,সি/সমমান অথবা বাংলাদেশ কারিগরি শিক্ষা বাের্ড হতে ৩ বছর মেয়াদি ডিপ্লোমা/সমমান।

কম্পিউটার অপারেটিং-এ দক্ষতা থাকতে হবে। সমগ্র শিক্ষা জীবনে যে কোনাে একটি ৩য় বিভাগ/সমমান গ্রহণযােগ্য হবে। বয়স অনূর্ধ্ব ৩৫ বছর।

আবেদনপত্রের সাথে পাসপাের্ট সাইজের ০২ কপি ছবি, জাতীয় পরিচয়পত্র, সকল নম্বরপত্র ও সনদপত্রের সত্যায়িত ফটোকপি, সােনালী ব্যাংক, সখিয়া শাখার অনুকূলে ১০00/- (এক হাজার) টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার, মােবাইল নম্বরসহ বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে প্রধান শিক্ষক বরাবর আবেদনপত্র পৌছাতে হবে।

(মাহাম্মদ হেদায়েতুল্লাহ) প্রধান শিক্ষক সম্পাদক নাগডেমরা উচ্চ বিদ্যালয় সাথিয়া, পাবনা।

নিয়োগ বিজ্ঞপ্তি-০৬:

আবশ্যক: শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক জারিকৃত জনবল কাঠামাে ও এমপিও নীতিমালা ২০১৮ অনুযায়ী সৃষ্ট শূন্যপদে একজন নিরাপত্তাকর্মী ও একজন আয়া আবশ্যক। শিক্ষাগত যােগ্যতা জেএসসি জেডিসি/সমমান।

বিজ্ঞপ্তি প্রকাশের ১৫দিনের মধ্যে সােনালী ব্যাংক গােবিন্দাসী শাখার অনুকূলে ৫০০/- টাকার ব্যাংকড্রাফট ও প্রয়ােজনীয় কাগজপত্রসহ সুপার বরাবর আবেদন করুন।

সুপার, রুহুলী দাখিল মাদরাসা, ডাকঘর: গােবিন্দাসী, উপজেলা: ভূঞাপুর, জেলা: টাঙ্গাইল।

নিয়োগ বিজ্ঞপ্তি-০৭:

সরকারি বিধিমােতাবেক মােঃ আবু ইউসুফ আলী মােল্লা বালিকা মাধ্যমিক বিদ্যালয়, পাে: চৈতা, উপজেলামির্জাগঞ্জ, জেলা পটুয়াখালী এর জন্য একজন চতুর্থ শ্রেণীর কর্মচারী (পরিচ্ছন্নকর্মী) নিয়ােগ দেয়া হবে।

বিজ্ঞপ্তি প্রকাশের ১৫দিনের মধ্যে প্রয়ােজনীয় কাগজপত্র ও ৫০০/- টাকার পােষ্টাল অর্ডারসহ প্রধান শিক্ষক বরাবর আবেদন করার জন্য অনুরােধ করা হইল।

নিয়োগ বিজ্ঞপ্তি-০৮:

আবশ্যক (৩য় বার) : সর্বশেষ সরকারী বিধিমােতাবেক হাক্কানী দরবার শরীফ আলিম মাদ্রাসা, গ্রাম- ইব্রাহিমদী, ডাকঘরকানাইপুর, উপজেলা- সদর, জেলা ফরিদপুর-এ সহকারী গ্রন্থাগারিক কাম ক্যাটালগার, নিরাপত্তাকর্মী ও আয়া একজন করে আবশ্যক।

বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে সকল পদে বিধি অনুয়ায়ী কাম্য শিক্ষাগত যােগ্যতাসহ সকল কাগজপত্র, ২কপি ছবি ও ১০০০/- (এক হাজার) টাকার পােষ্টাল অর্ডারসহ সভাপতি/অধ্যক্ষ বরাবর আবেদন করতে হবে।

সমকালে প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি গুলো সবার আগে পেতে আমাদের ফেসবুক পেইজটি লাইক  ও ফলো করে রাখুন এবং বাংলা নোটিশ ডট কম একবার ভিজিট করুন।

এই পোস্টটি শেয়ার করে টাইম লাইনে রেখে দিন।

আনসার আহাম্মদ ভূঁইয়া

বাংলাদেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বাংলা নোটিশ ডট কম এর প্রকাশক ও সম্পাদক জনাব আনসার আহাম্মদ ভূঁইয়া। জন্ম ১৯৯৩ সালের ২০ নভেম্বর, কুমিল্লার নাঙ্গলকোট উপজেলায়। বাবা আবদুল গফুর ভূঁইয়া এবং মা রহিমা বেগম। এক ছেলে এক মেয়ে। ছেলে আবদুল্লাহ আল আরিয়ান বয়স ৫ বছর। মেয়ে ফাবিহা জান্নাত বয়স ১ বছর। আনসার আহাম্মদ ভূঁইয়া এর শিক্ষাজীবন আনসার আহাম্মদ ভূঁইয়া কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ থেকে ২০১৮ সালে ম্যানেজমেন্ট এ স্নাতকোত্তর সম্পন্ন করেন। এরপর তিনি উত্তরা ইউনিভার্সিটি ঢাকা থেকে বিপিএড সম্পন্ন করেন। আজিয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে শিক্ষা জীবন শুরু। এরপর আজিয়ারা উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক এবং নবাব ফয়জুন্নেসা সরকারি কলেজ লাকসাম উচ্চ মাধ্যমিক স্তরে কিছুদিন ক্লাস করার পর। পারিবারিক কারণে নাঙ্গলকোট হাসান মেমোরিয়াল সরকারি কলেজ থেকে উচ্চমাধ্যমিক সম্পন্ন করেন। শিক্ষা জীবনে তিনি কুমিল্লা সরকারি কলেজ এ কিছুদিন রাষ্ট্র বিজ্ঞান বিষয়ে অধ্যয়ন করার পর ভালো না লাগায় পুনরায় ব্যবসায় শিক্ষা বিষয়ে অধ্যয়ন করেন। ছাত্র জীবনে তিনি নানা রকম সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন। কর্মজীবন কর্মজীবনের শুরুতে তিনি আজিয়ারা উচ্চ বিদ্যালয়ের শিক্ষকতা পেশায় যোগদেন। বেশ কিছুদিন পর তিনি ২০১৯ সালে উন্নত ভবিষ্যতের আশায় কুয়েত পারি জমান। কিন্তু সেখানকার কাজের পরিস্থিতি অনুকুলে না থাকায় পুনরায় আবার বাংলাদেশে ফিরে এসে পূর্বের পদে কাজে যোগদান করে অদ্যাবধি কর্মরত আছেন। এছাড়াও তিনি স্বপ্ন গ্রাফিক্স এন্ড নেটওয়ার্ক নামে একটি মাল্টিমিডিয়া এবং প্রিন্টিং প্রেস প্রতিষ্ঠানের স্বত্তাধীকারী সেই সাথে স্বপ্ন ইশকুল নামক একটি কম্পিউটার ট্রেণিং ইনস্টিটিউট এর মালিকানায় আছেন যেখানে তিনি নিজেই ক্লাস পরিচালনা করেন। লেখা-লেখি ও সাহিত্য কর্ম ছাত্র অবস্থায় তিনি লেখা-লেখি ও সাহিত্য কর্মের সাথে জড়িত আছেন। ২০১১ সালে রাইটার্স এসোসিয়েশন এর ম্যাগাজিনে তার প্রথম লেখা বন্ধু চিরন্তন প্রকাশিত হয়। এর পর তিনি বিভিন্ন পত্র পত্রিকায় গল্প, কবিতা ও প্রবন্ধ রচনা করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close

অ্যাডস্ ব্লকার পাওয়া গেছে!

দয়া করে আমাদের সাপোর্ট করার জন্য আপনার এডস্ ব্লকার ডিজেবল করে পেইজটি রিলোড করুন! ধন্যবাদ