চাকরির বিজ্ঞপ্তিবেসরকারি চাকরি

যুগান্তরে প্রকাশিত ১৩ সেপ্টেম্বর এর এমপিও স্কুল ও মাদ্রাসায় নিয়োগ বিজ্ঞপ্তি

দেশের অন্যতম জাতীয় দৈনিক পত্রিকা দৈনিক যুগান্তর পত্রিকায় প্রতিদিন এমপিও ভুক্ত স্কুল, কলেজ ও মাদ্রাসায় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়। তারই ধারাবাহিকতায় আজ ১৩ সেপ্টেম্বর যুগান্তরে প্রকাশিত এর এমপিও স্কুল ও মাদ্রাসায় নিয়োগ বিজ্ঞপ্তি আপনার সুবিদার্থে প্রকাশিত হল: যুগান্তরে প্রকাশিত ১৩ সেপ্টেম্বর এর এমপিও স্কুল ও মাদ্রাসায় নিয়োগ বিজ্ঞপ্তিগুলো নিজে পড়ুন ও শেয়ার করে দিন।

বিজ্ঞপ্তি নং-০১ :

পলাশ উচ্চ বিদ্যালয়, ডাকঘরঃ মেরুয়াখলা, উপজেলাঃ বিশ্বম্ভরপুর, জেলাঃ সুনামগঞ্জ এর জন্য সরকারি বিধি মােতাবেক শূন্য পিদে একজন প্রধান শিক্ষক আবশ্যক।

বিজ্ঞপ্তি প্রকাশের ২০ দিনের মধ্যে এক হাজার টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার (অফেরতযােগ্য) ও প্রয়ােজনীয় কাগজপত্রসহ আবেদন করুন।

সভাপতি, ০১৭১৮[৫৪৪৪৮৩। সি-১৩৬৬/২০

নিয়োগ বিজ্ঞপ্তি নং-০২ :

ধুরাইল জাফরুল উলুম আলিম মাদ্রাসা, ডাকঘরঃ হালুয়াঘাট উপজেলার হালুয়াঘাট, জেলাঃ ময়মনসিংহের জন্য সরকারি বিধি জনবল কাঠামাে ও এমপিও নীতিমালা-২০১৮ অনুযায়ী বৃদ্ধিপ্রাপ্ত নতুন পদে ১. উপাধ্যক্ষ, ২. সহকারী গ্রন্থাগারিক কাম ক্যাটালগার, ৩. অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর ১ জন করে আবশ্যক।

১নং পদে ২০০০ টাকা, ২নং পদে ১৫০০ টাকা এবং ৩নং পদে ১০০০ টাকার ব্যাংক ড্রাফট ও প্রয়ােজনীয় কাগজপত্রসহ বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে অধ্যক্ষ বরাবরে আবেদন পৌছাতে হবে

-অধ্যক্ষ, ০১৩০৯১১১৭৬০। সি-১৩৬৯/২০

নিয়ােগ বিজ্ঞপ্তি-০৩ :

মিরাশী উচ্চ বিদ্যালয়, ডাকঘর-মিরাশী, উপজেলা- চুনারুঘাট, জেলাহবিগঞ্জ-এ সরকারি বিধিমােতাবেক শূিন্য পদে ১ জন দপ্তরী আবশ্যক।

বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে পাসের মূল সনদের সত্যায়িত কপি, ২ কপি সত্যায়িত ছবি এবং ৫০০/(পাঁচশত) টাকার পােস্টাল অর্ডারসহ প্রধান শিক্ষক বরাবর আবেদন করুন। প্রধান শিক্ষক- সি-১৩৬৭/২০

নিয়োগ বিজ্ঞপ্তি নং-০৪:

আবশ্যক (চতুর্থবার) : সরকারি বিধিমােতাবেক প্রধান শিক্ষক  আবশ্যক।

বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে রূপালী ব্যাংক কৌরিখাড়া শাখার অনুকূলে এক হাজার টাকার ব্যাংক ড্রাফট ও প্রয়ােজনীয় কাগজপত্রসহ আবেদন করুন।

পূর্বের আবেদনকারীদের পুনঃআবেদন নিষ্প্রয়ােজন।

সভাপতি, উত্তরপশ্চিম সােহাগদল মাধ্যমিক বিদ্যালয়, উপজেলা-নেছারাবাদ, জেলা-পিরােজপুর। সি-১৩৭০/২০

নিয়ােগ বিজ্ঞপ্তি-০৫:

তৃতীয়বার ও ৪র্থ শ্রেণী কর্মচারী পদের নাম সংশােধন :

গত ২৮ জুন ও ২৯ জুলাইয়ের বিজ্ঞপ্তির ধারাবাহিকতায়  বিধি মােতাবেক প্রধান শিক্ষক পদে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

বিজ্ঞপ্তি প্রকাশের ৭ দিনের মধ্যে সভাপতি বরাবর আবেদন পৌছাতে হবে। পূর্বের আবেদনকারীদের পুনঃআবেদন নিষ্প্রয়ােজন বিধি অনুযায়ী চতুর্থ শ্রেণী কর্মচারী পদের নামকরণ সংশােধনপূর্বক নিরাপত্তাকর্মী পদ হবে।

এ পদে নতুন করে আবেদনের প্রয়ােজন নাই।

সভাপতি, পূর্বজলাবাড়ি আদর্শ উচ্চ মাধ্যমিক বিদ্যালয় ও কলেজ, ডাকঘর-পূর্বজলাবাড়ি, নেছারাবাদ, পিরােজপুর
-সি-১৩৭১/২০

নিয়োগ বিজ্ঞপ্তি নং-০৬:

আবশ্যক: বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান (স্কুল ও কলেজ) এর জনবল কাঠামাে ও এমপিও নীতিমালা-২০১৮ এর আলােকে রায়পুর এল,এম পাইলট মডেল উচ্চ বিদ্যালয়, পােঃ ও উপজেলাঃ রায়পুর, জেলাঃ লক্ষ্মীপুর এর জন্য একজন কম্পিউটার ল্যাব অপারেটর ও একজন আয়া আবশ্যক। আগ্রহী প্রার্থীগণ বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে প্রয়ােজনীয় কাগজপত্র ও ছবিসহ (সত্যায়িত) আবেদন করুন। প্রধান শিক্ষক, ০১৭১৩৯৩৩১৮১

প্রতিদিনের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদে ফেসবুক পেইজটি লাইক ও ফলো করে রাখুন:

আজকের বিজ্ঞপ্তিটি পড়ার জন্য এই লিংকে প্রবেশ করে অ্যাপটি ইনসটল করলে ৫০ টাকা পুরষ্কার পাবেন।

সেই সাথে মাসে এখান থেকে মাসে ৮ থেকে ১০ হাজার টাকা আয় করার সুযোগ রয়েছে।

ডাউনলোড লিংক: https://bit.ly/3hkHAFS 

নিয়োগ বিজ্ঞপ্তি নং-০৭:

কালিনগর ফাসিয়াতলা উচ্চ বিদ্যালয়, ডাক: ফাসিয়াতলা, উপজেলা: কালকিনি, জেলা: মাদারীপুর এর জন্য সর্বশেষ সরকারি বিধিমােতাবেক কম্পিউটার ল্যাব সহকারী, আয়া ও নৈশপ্রহরী একজন করে আবশ্যক।

বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে প্রয়ােজনীয় কাগজপত্রসহ মােবাইল নম্বর উল্লেখপূর্বক প্রধান শিক্ষক বরাবর আবেদন করতে হবে। -প্রধান শিক্ষক, ০১৭১২২৬৯৮৩৪

নিয়োগ বিজ্ঞপ্তি নং-০৮:

সাঙ্গিশ্বর উচ্চ বিদ্যালয়, পােঃ সাঙ্গিশ্বর, উপজেলাঃ চৌদ্দগ্রাম, জেলাঃ কুমিল্লার জন্য সরকারি বিধিমােতাবেক শূন্য পদে ০১ জন সহকারী প্রধান শিক্ষক আবশ্যক ইংরেজীতে পারদর্শী প্রার্থীকে অগ্রাধিকার দেওয়া হইবে।

প্রয়ােজনীয় কাগজপত্র, ০২ কপি ছবি, প্রথম ও শেষ এমপিও কপি এবং অভিজ্ঞতার সনদসহ বিজ্ঞপ্তি প্রকাশের ২০ (বিশ) দিনের মধ্যে আবেদন করুন -প্রধান শিক্ষক।

নিয়োগ বিজ্ঞপ্তি নং-০৯:

জনবল কাঠামাে ও এমপিও নীতিমালা ২০১৮ অনুযায়ী শেখ রাসেল ডিজিটাল ল্যাব-এর  জন্য একজন কম্পিউটার ল্যাব অপারেটর আবশ্যক।

প্রার্থীকে শিক্ষা বাের্ড হতে কম্পিউটার/তথ্য ও যােগাযােগ প্রযুক্তিসহ বিজ্ঞান বিভাগে এইচএসসি/সমমান অথবা বাংলাদেশ কারিগরি শিক্ষা বাের্ড হতে তিন বছরের ডিপ্লোমা/সমমান।

যে কোন একটিতে ৩য় বিভাগ গ্রহণযােগ্য। অগ্রণী ব্যাংক, নাগরপুর, টাঙ্গাইলের অনুকূলে ৫০০/= টাকার পে-অর্ডারসহ বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে আবেদন করুন।

প্রধান শিক্ষক, নয়ানখান মেমােরিয়াল উচ্চ বিদ্যালয়, নাগরপুর, টাঙ্গাইল। ০১৭১৫-০৯০৭৩০

নিয়ােগ বিজ্ঞপ্তি নং-১১ :

সরকারি বিধিমােতাবেক কানিকাটাল দারুসসুন্নাহ দ্বি-মুখী দাখিল মাদ্রাসা, পােঃ-কোচগ্রাম, বিরামপুর, দিনাজপুরের জন্য সৃষ্টপদে একজন আয়া ও একজন নিরাপত্তাকর্মী, জেডিসি/জেএসসি/সমমান পাস, বয়স অনূর্ধ্ব ৩৫ বছর আবশ্যক।

বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে সােনালী ব্যাংক লিঃ, বিরামপুর শাখার ০০২০৯১৯৪৯ সঞ্চয়ী হিসাব নম্বরে ৫০০/- টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার (অফেরৎযােগ্য), ৩ কপি ছবি ও প্রয়ােজনীয় কাগজপত্রসহ সুপারিনটেনডেন্ট বরাবর আবেদন করুন- সুপার।

এই রকম চাকুরি বিজ্ঞপ্তি প্রতিদিন সবার আগে পেতে আমাদের ফেসবুক পেইজটি লাইক ফলো করে রাখুন ও বাংলা নোটিশ ডট কম প্রতিদিন একবার ভিজিট করুন।

আনসার আহাম্মদ ভূঁইয়া

বাংলাদেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বাংলা নোটিশ ডট কম এর প্রকাশক ও সম্পাদক জনাব আনসার আহাম্মদ ভূঁইয়া। জন্ম ১৯৯৩ সালের ২০ নভেম্বর, কুমিল্লার নাঙ্গলকোট উপজেলায়। বাবা আবদুল গফুর ভূঁইয়া এবং মা রহিমা বেগম। এক ছেলে এক মেয়ে। ছেলে আবদুল্লাহ আল আরিয়ান বয়স ৫ বছর। মেয়ে ফাবিহা জান্নাত বয়স ১ বছর। আনসার আহাম্মদ ভূঁইয়া এর শিক্ষাজীবন আনসার আহাম্মদ ভূঁইয়া কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ থেকে ২০১৮ সালে ম্যানেজমেন্ট এ স্নাতকোত্তর সম্পন্ন করেন। এরপর তিনি উত্তরা ইউনিভার্সিটি ঢাকা থেকে বিপিএড সম্পন্ন করেন। আজিয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে শিক্ষা জীবন শুরু। এরপর আজিয়ারা উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক এবং নবাব ফয়জুন্নেসা সরকারি কলেজ লাকসাম উচ্চ মাধ্যমিক স্তরে কিছুদিন ক্লাস করার পর। পারিবারিক কারণে নাঙ্গলকোট হাসান মেমোরিয়াল সরকারি কলেজ থেকে উচ্চমাধ্যমিক সম্পন্ন করেন। শিক্ষা জীবনে তিনি কুমিল্লা সরকারি কলেজ এ কিছুদিন রাষ্ট্র বিজ্ঞান বিষয়ে অধ্যয়ন করার পর ভালো না লাগায় পুনরায় ব্যবসায় শিক্ষা বিষয়ে অধ্যয়ন করেন। ছাত্র জীবনে তিনি নানা রকম সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন। কর্মজীবন কর্মজীবনের শুরুতে তিনি আজিয়ারা উচ্চ বিদ্যালয়ের শিক্ষকতা পেশায় যোগদেন। বেশ কিছুদিন পর তিনি ২০১৯ সালে উন্নত ভবিষ্যতের আশায় কুয়েত পারি জমান। কিন্তু সেখানকার কাজের পরিস্থিতি অনুকুলে না থাকায় পুনরায় আবার বাংলাদেশে ফিরে এসে পূর্বের পদে কাজে যোগদান করে অদ্যাবধি কর্মরত আছেন। এছাড়াও তিনি স্বপ্ন গ্রাফিক্স এন্ড নেটওয়ার্ক নামে একটি মাল্টিমিডিয়া এবং প্রিন্টিং প্রেস প্রতিষ্ঠানের স্বত্তাধীকারী সেই সাথে স্বপ্ন ইশকুল নামক একটি কম্পিউটার ট্রেণিং ইনস্টিটিউট এর মালিকানায় আছেন যেখানে তিনি নিজেই ক্লাস পরিচালনা করেন। লেখা-লেখি ও সাহিত্য কর্ম ছাত্র অবস্থায় তিনি লেখা-লেখি ও সাহিত্য কর্মের সাথে জড়িত আছেন। ২০১১ সালে রাইটার্স এসোসিয়েশন এর ম্যাগাজিনে তার প্রথম লেখা বন্ধু চিরন্তন প্রকাশিত হয়। এর পর তিনি বিভিন্ন পত্র পত্রিকায় গল্প, কবিতা ও প্রবন্ধ রচনা করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close

অ্যাডস্ ব্লকার পাওয়া গেছে!

দয়া করে আমাদের সাপোর্ট করার জন্য আপনার এডস্ ব্লকার ডিজেবল করে পেইজটি রিলোড করুন! ধন্যবাদ