চাকরির বিজ্ঞপ্তিবেসরকারি চাকরি

এমপিওভুক্ত (স্কুল, কলেজ ও মাদ্রাসায়) ৯ জুলাই জাতীয় দৈনিকে নিয়োগ বিজ্ঞপ্তি

শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর এবং মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের আওতাধীন দেশের এমপিওভুক্ত সকল শিক্ষাপ্রতিষ্ঠানে প্রতিদিন কোন না কোন পদে বিভিন্ন জাতীয় দৈনিকে নিয়োগ বিজ্ঞপ্তি প্রচার করে থাকে।

সাম্প্রতিক সময়ে মাদ্রাসা এবং স্কুল ও কলেজে নবসৃষ্ট পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হচ্ছে। সবগুলো জাতীয় দৈনিক একজন মানুষের পক্ষে পড়া বা দেখা অনেকটা অসম্ভব কাজ বিধায় আমরা বাংলা নোটিশ ডটকমের পক্ষ থেকে দেশের বিভিন্ন জাতীয় দৈনিকে প্রচারিত নিয়োগ বিজ্ঞপ্তি গুলো আপনাদের জন্য প্রচার করে থাকি।

তার ধারাবাহিকতায় আজ ০৯ জুলাই ২০২০ বাংলাদেশের বিভিন্ন জাতীয় দৈনিকে প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি গুলো প্রকাশ করা হলো।

সরকারি-বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি, শিক্ষা সংক্রান্ত তথ্য এবং দেশের সর্বশেষ অফিশিয়াল তথ্য জানতে আমাদের ফেসবুক পেজটি লাইক এবং ফলো করে রাখুন।

বিজ্ঞপ্তি নম্বর-০১:

বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান মাদ্রাসা জনবল কাঠামো (মাদ্রাসা) ও এমপিও নীতিমালা ২০১৮ অনুযায়ী ভারারুল হারান মাসুদ ইসলামিয়া দাখিল মাদ্রাসা, ডাকঘর-ধীরাশ্রম, ৩১ নং ওয়ার্ড সদর, থানা-গাজীপুর মহানগর, জেলা-গাজীপুর এর জন্য একজন সহকারী গ্রন্থাগারিক, একজন পরিচ্ছন্নতাকর্মী, একজন নিরাপত্তাকর্মী ও একজন আয়া নিয়োগ দেওয়া হবে।

আবেদনকারীকে প্রয়োজনীয় কাগজপত্র মোবাইল নম্বরসহ সুপার বরাবরে আবেদন করতে হবে।

আবেদন করার শেষ তারিখ ২৫ জুলাই ২০২০

সূত্র: দৈনিক যুগান্তর (০৯ জুলাই ২০২০)

বিজ্ঞপ্তি নম্বর-০২:

সহকারী সর্বশেষ বিধি মোতাবেক বনপাড়া ইসলামিয়া আলিম মাদ্রাসা, ডাকঘর-হাড়োয়া, উপজেলা-বড়াইগ্রাম, জেলা- নাটোর এর জন্য একজন আয়া এবং একজন নিরাপত্তাকর্মী আবশ্যক।

বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে ছবি প্রয়োজনীয় কাগজপত্র ও ২০০/- টাকার অফেরৎযোগ্য পোস্টাল অর্ডার সহ আবেদন করুন।

সূত্র: দৈনিক যুগান্তর (০৯ জুলাই ২০২০)

বিজ্ঞপ্তি নম্বর-০৩:

কুমিল্লা জেলার মেঘনা উপজেলার প্রাণকেন্দ্রে অবস্থিত ঐতিহ্যবাহী মানিকারচর এল মডেল উচ্চ বিদ্যালয়, মেঘনা, কুমিল্লা শূন্য পদে প্রধান শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

অভিজ্ঞতা ও শিক্ষাগত যোগ্যতা সরকারি বিধি মোতাবেক।

বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে আবেদন করতে হবে। আগামী ২৬-০৭-২০২০ তারিখ রবিবার সকাল ১০ ঘটিকায় সাক্ষাৎকার বোর্ডে হাজির হওয়ার জন্য অনুরোধ করা।

সূত্র- দৈনিক যুগান্তর (৯ জুলাই ২০২০)

বিজ্ঞপ্তি নম্বর -৪:

সরকারি বিধি মোতাবেক কালিকাপুর উচ্চ বিদ্যালয়, ডাকঘর- কালিকাপুর, উপজেলা- মতলব দক্ষিণ, জেলা- চাঁদপুর জন্য শূন্য পদে একজন চতুর্থ শ্রেণীর কর্মচারী মহিলা (আয়া) আবশ্যক। বিজ্ঞপ্তি প্রকাশ থেকে ১৫ দিনের মধ্যে রেজিস্ট্রি ডাকযোগে প্রধান শিক্ষক বরাবর আবেদন করুন।

সূত্র: দৈনিক যুগান্তর (০৯ জুলাই ২০২০)

বিজ্ঞপ্তি নম্বর-০৫:

সরকারি বিধি মোতাবেক ধানসাগর পল্লীমঙ্গল মাধ্যমিক বিদ্যালয়, ডাকঘর+ উপজেলা মোড়েলগঞ্জ, জেলা-বাগেরহাট এর জন্য শূন্য পদে একজন সহকারী প্রধান শিক্ষক আবশ্যক। আবেদনকারীকে ১০০০ টাকার পোস্টাল অর্ডার সহ বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে প্রধান শিক্ষক বরাবর আবেদন করতে হবে।

সূত্র: দৈনিক যুগান্তর (০৯ জুলাই ২০২০)

বিজ্ঞপ্তি নম্বর-০৬:

নিদারাবাদ ইউনিয়ন উচ্চ বিদ্যালয়, ডাকঘর+ উপজেলা- বিজয়নগর, ব্রাহ্মণবাড়িয়া জন্য সরকারি বিধি মোতাবেক শূন্যপদে অষ্টম শ্রেণী পাস একজন এমএলএসএস অফিস সহায়ক নিয়োগ দেয়া হবে। বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে দুই কপি ছবি মোবাইল নম্বর প্রয়োজনীয় কাগজপত্রসহ আবেদন করুন।

সূত্র: দৈনিক যুগান্তর (০৯ জুলাই ২০২০)

আনসার আহাম্মদ ভূঁইয়া

বাংলাদেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বাংলা নোটিশ ডট কম এর প্রকাশক ও সম্পাদক জনাব আনসার আহাম্মদ ভূঁইয়া। জন্ম ১৯৯৩ সালের ২০ নভেম্বর, কুমিল্লার নাঙ্গলকোট উপজেলায়। বাবা আবদুল গফুর ভূঁইয়া এবং মা রহিমা বেগম। এক ছেলে এক মেয়ে। ছেলে আবদুল্লাহ আল আরিয়ান বয়স ৫ বছর। মেয়ে ফাবিহা জান্নাত বয়স ১ বছর। আনসার আহাম্মদ ভূঁইয়া এর শিক্ষাজীবন আনসার আহাম্মদ ভূঁইয়া কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ থেকে ২০১৮ সালে ম্যানেজমেন্ট এ স্নাতকোত্তর সম্পন্ন করেন। এরপর তিনি উত্তরা ইউনিভার্সিটি ঢাকা থেকে বিপিএড সম্পন্ন করেন। আজিয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে শিক্ষা জীবন শুরু। এরপর আজিয়ারা উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক এবং নবাব ফয়জুন্নেসা সরকারি কলেজ লাকসাম উচ্চ মাধ্যমিক স্তরে কিছুদিন ক্লাস করার পর। পারিবারিক কারণে নাঙ্গলকোট হাসান মেমোরিয়াল সরকারি কলেজ থেকে উচ্চমাধ্যমিক সম্পন্ন করেন। শিক্ষা জীবনে তিনি কুমিল্লা সরকারি কলেজ এ কিছুদিন রাষ্ট্র বিজ্ঞান বিষয়ে অধ্যয়ন করার পর ভালো না লাগায় পুনরায় ব্যবসায় শিক্ষা বিষয়ে অধ্যয়ন করেন। ছাত্র জীবনে তিনি নানা রকম সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন। কর্মজীবন কর্মজীবনের শুরুতে তিনি আজিয়ারা উচ্চ বিদ্যালয়ের শিক্ষকতা পেশায় যোগদেন। বেশ কিছুদিন পর তিনি ২০১৯ সালে উন্নত ভবিষ্যতের আশায় কুয়েত পারি জমান। কিন্তু সেখানকার কাজের পরিস্থিতি অনুকুলে না থাকায় পুনরায় আবার বাংলাদেশে ফিরে এসে পূর্বের পদে কাজে যোগদান করে অদ্যাবধি কর্মরত আছেন। এছাড়াও তিনি স্বপ্ন গ্রাফিক্স এন্ড নেটওয়ার্ক নামে একটি মাল্টিমিডিয়া এবং প্রিন্টিং প্রেস প্রতিষ্ঠানের স্বত্তাধীকারী সেই সাথে স্বপ্ন ইশকুল নামক একটি কম্পিউটার ট্রেণিং ইনস্টিটিউট এর মালিকানায় আছেন যেখানে তিনি নিজেই ক্লাস পরিচালনা করেন। লেখা-লেখি ও সাহিত্য কর্ম ছাত্র অবস্থায় তিনি লেখা-লেখি ও সাহিত্য কর্মের সাথে জড়িত আছেন। ২০১১ সালে রাইটার্স এসোসিয়েশন এর ম্যাগাজিনে তার প্রথম লেখা বন্ধু চিরন্তন প্রকাশিত হয়। এর পর তিনি বিভিন্ন পত্র পত্রিকায় গল্প, কবিতা ও প্রবন্ধ রচনা করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close

অ্যাডস্ ব্লকার পাওয়া গেছে!

দয়া করে আমাদের সাপোর্ট করার জন্য আপনার এডস্ ব্লকার ডিজেবল করে পেইজটি রিলোড করুন! ধন্যবাদ