ভর্তি বিজ্ঞপ্তি

ইবনে তাইমিয়া স্কুল এন্ড কলেজ ২০২১ শিক্ষাবর্ষের ভর্তি বিজ্ঞপ্তি

ইবনে তাইমিয়া স্কুল এন্ড কলেজ ২০২১ শিক্ষাবর্ষের ভর্তি বিজ্ঞপ্তি: কুমিলা-শিক্ষাবাের্ডের অন্যতম শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান ইবনে তাইমিয়া স্কুল এন্ড কলেজ-এ নার্সারি থেকে ৯ম শ্রেণি পর্যন্ত ছাত্র-ছাত্রী ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। 

ভর্তি সংক্রান্ত তথ্য:

১। অনলাইনে আবেদন করার সময় ও ১৮ ডিসেম্বর ২০২০ থেকে ১০ জানুয়ারি-২০২১ পর্যন্ত।

২। ৯ম শ্রেণিঃ (বিজ্ঞান ও ব্যবসায় শিক্ষা শাখা)

৩। আবাসিক সু-ব্যবস্থাঃ ক) ছাত্র – ৫ম থেকে ৯ম শ্রেণি

৪। লটারির মাধ্যমে নির্বাচিত করার তারিখ ও সময়:

  • ক) নার্সারি থেকে ৪র্থ শ্রেণির ছাত্র-ছাত্রী: ১৩ জানুয়ারি, ২০২১ বুধবার, বিকাল ৩:০০টা
  • খ) ৫ম থেকে ৯ম শ্রেণির ছাত্র-ছাত্রী: ১৩ জানুয়ারি, ২০২১ বুধবার, সকাল ৯:০০টা লটারির সময় নির্ধারিত অভিভাবক ৪ জন, শিক্ষক ৩ জন, কমিটির সদস্য ৩ জন সহ মােট ১০ জনের উপস্থিতিতে লটারি অনুষ্ঠিত হবে।

আবেদন করার নিয়মাবলীঃ

www.itsc.edu.bd ওয়েব সাইটে প্রবেশ করে উপরে Online Admission লিংক থেকে ভর্তি ফরম ইংরেজি বড় অক্ষরে পূরণ করুন।

তারপর Submit বাটনে ক্লিক করে ছবি আপলােড করুন এবং M-Cash (Fees Payment) ভর্তি ফি পরিশােধের Transaction-ID লিখে Submit বাটনে ক্লিক করে প্রবেশ পত্র সংগ্রহ করুন।

ফলাফল প্রকাশ:

১৪ জানুয়ারি, ২০২১,বৃস্পতিবার দুপুর ১২:০০টা ফলাফল ও বিস্তারিত সকল তথ্য ওয়েব সাইট থেকে জানা যাবে।

হেল্প লাইনঃ ০১৮৩৯৪২৯১৯১, ০১৭১৮-৪৬৪১২৫, ০১৮১৯-৮২৩৭৩৯

অধ্যাপক মু. শফিকুল আলম হেলাল
অধ্যক্ষ

ইবনে তাইমিয়া স্কুল এন্ড কলেজ ২০২১ শিক্ষাবর্ষের ভর্তি বিজ্ঞপ্তি

ইবনে তাইমিয়া স্কুল এন্ড কলেজ ২০২১ শিক্ষাবর্ষের ভর্তি বিজ্ঞপ্তিতে অনলাইন আবেদনের নিয়মাবলি:

ইবনে তাইমিয়া স্কুল এন্ড কলেজ – IBN Taimiya School & College, অনলাইন আবেদন ব্যবহার বিধি – ONLINE APPLICATION USER MANUAL

সাইন আপ প্রক্রিয়া (Sign up process):

প্রথমে ওয়েবসাইট ভিজিট করুন – http://www.itsc.edu.bd আপনার অনলাইন এডমিশনের জন্য নিচে ছবি অনুযায়ী চিহ্নিত অংশের যেকোন একটিতে ক্লিক করুন।

এরপর একটি ফর্ম ওপেন হবে

অনলাইন ফর্মাট ইংরেজী বড় হাতের অক্ষরে পূরণ করুন (Fill the online form): ছবিতে (*) তারাযুক্ত চিহ্নিত ফিল্ডগুলি অবশ্যই পুরণীয়।

ভর্তি পরীক্ষার ফরম (সকল তথ্য অবশ্যই ইংরেজিতে রেজিষ্ট্রেশন পত্র/ সনদপত্র অনুযায়ী পূরণ করতে হবে)

ফর্মটি সাবমিট করুন। # সাবমিট করার পর ছবি এবং লেনদেন যাচাই অপশনটি আসবে।

ছবি আপলােড এবং লেনদেন যাচাই ( Photo upload and transaction verify): ছাত্রের ছবি আপলােড করুণ এবং লেনদেন নম্বর। Transaction Number টি প্রবেশ করুন। এরপর ফর্মটি সাবমিট করুন। (নিচের ছবি অনুযায়ী)

ফর্মটি সাবমিট করার পর আপনার কাঙ্ক্ষিত এডমিট কার্ডটি প্রস্তুত হয়ে যাবে। যা আপনি তৎক্ষণাৎ ডাউনলােড করতে পারবেন। যদি এডমিট কার্ডটি পুনরায় ডাউনলােড করতে চান, তাহলে অনলাইন এডমিশন ফর্মটিতে ( Online Admission Form) ক্লিক করে আপনার মােবাইল নাম্বারটি দিয়ে আবার এডমিট কার্ড ডাউনলােড করতে পারবেন।

ফর্মপূরণ সংক্রান্ত নিয়মাবলী :

১. ওয়েবসাইটে Online Admission এ ক্লিক করে ১৭/১২/২০২০ থেকে ১০/০১/২০২১ তারিখ পর্যন্ত (নার্সারী থেকে ৯ম শ্রেণিতে) আবেদন করা যাবে।

২. সফলভাবে পূরনকৃত আবেদন পত্র পূনরায় মােবাইল নাম্বার দিয়ে ডাউনলােড করা যাবে ।

৩. কোনরূপ অসম্পূর্ণ মিথ্যা তথ্য প্রদান করলে আবেদন বাতিল করা হবে ।

৪. আবেদন/লেনদেন সংক্রান্ত জটিলতার জন্য ০১৭২৩-৬৬ ৬৬ ৬৪ নাম্বারে যােগাযােগ করুন ।

(সময় সকাল ১০:০০ থেকে বিকাল ৪:০০ টা পর্যন্ত)

আবেদন ফর্মের মূল্য তালিকা : Description Form Price Total Price

Amount 150.00 Tk 150.00 Tk

এম ক্যাশ নাম্বার: 01610-1505023

একটি মাত্র লেনদেনের মাধ্যমে ফর্মের সম্পূর্ণ মূল্য (চার্জ সহ) পরিশােধ করতে হবে ।
# ফর্মের মূল্যের (চার্জ সহ) কম/বেশি টাকা প্রদান করলে স্কুল কর্তৃপক্ষ দায়ী নয় ।

আপনার জন্য আরও কিছু বিজ্ঞপ্তি:

আনসার আহাম্মদ ভূঁইয়া

বাংলাদেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বাংলা নোটিশ ডট কম এর প্রকাশক ও সম্পাদক জনাব আনসার আহাম্মদ ভূঁইয়া। জন্ম ১৯৯৩ সালের ২০ নভেম্বর, কুমিল্লার নাঙ্গলকোট উপজেলায়। বাবা আবদুল গফুর ভূঁইয়া এবং মা রহিমা বেগম। এক ছেলে এক মেয়ে। ছেলে আবদুল্লাহ আল আরিয়ান বয়স ৫ বছর। মেয়ে ফাবিহা জান্নাত বয়স ১ বছর। আনসার আহাম্মদ ভূঁইয়া এর শিক্ষাজীবন আনসার আহাম্মদ ভূঁইয়া কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ থেকে ২০১৮ সালে ম্যানেজমেন্ট এ স্নাতকোত্তর সম্পন্ন করেন। এরপর তিনি উত্তরা ইউনিভার্সিটি ঢাকা থেকে বিপিএড সম্পন্ন করেন। আজিয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে শিক্ষা জীবন শুরু। এরপর আজিয়ারা উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক এবং নবাব ফয়জুন্নেসা সরকারি কলেজ লাকসাম উচ্চ মাধ্যমিক স্তরে কিছুদিন ক্লাস করার পর। পারিবারিক কারণে নাঙ্গলকোট হাসান মেমোরিয়াল সরকারি কলেজ থেকে উচ্চমাধ্যমিক সম্পন্ন করেন। শিক্ষা জীবনে তিনি কুমিল্লা সরকারি কলেজ এ কিছুদিন রাষ্ট্র বিজ্ঞান বিষয়ে অধ্যয়ন করার পর ভালো না লাগায় পুনরায় ব্যবসায় শিক্ষা বিষয়ে অধ্যয়ন করেন। ছাত্র জীবনে তিনি নানা রকম সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন। কর্মজীবন কর্মজীবনের শুরুতে তিনি আজিয়ারা উচ্চ বিদ্যালয়ের শিক্ষকতা পেশায় যোগদেন। বেশ কিছুদিন পর তিনি ২০১৯ সালে উন্নত ভবিষ্যতের আশায় কুয়েত পারি জমান। কিন্তু সেখানকার কাজের পরিস্থিতি অনুকুলে না থাকায় পুনরায় আবার বাংলাদেশে ফিরে এসে পূর্বের পদে কাজে যোগদান করে অদ্যাবধি কর্মরত আছেন। এছাড়াও তিনি স্বপ্ন গ্রাফিক্স এন্ড নেটওয়ার্ক নামে একটি মাল্টিমিডিয়া এবং প্রিন্টিং প্রেস প্রতিষ্ঠানের স্বত্তাধীকারী সেই সাথে স্বপ্ন ইশকুল নামক একটি কম্পিউটার ট্রেণিং ইনস্টিটিউট এর মালিকানায় আছেন যেখানে তিনি নিজেই ক্লাস পরিচালনা করেন। লেখা-লেখি ও সাহিত্য কর্ম ছাত্র অবস্থায় তিনি লেখা-লেখি ও সাহিত্য কর্মের সাথে জড়িত আছেন। ২০১১ সালে রাইটার্স এসোসিয়েশন এর ম্যাগাজিনে তার প্রথম লেখা বন্ধু চিরন্তন প্রকাশিত হয়। এর পর তিনি বিভিন্ন পত্র পত্রিকায় গল্প, কবিতা ও প্রবন্ধ রচনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close

অ্যাডস্ ব্লকার পাওয়া গেছে!

দয়া করে আমাদের সাপোর্ট করার জন্য আপনার এডস্ ব্লকার ডিজেবল করে পেইজটি রিলোড করুন! ধন্যবাদ