সমকালে প্রকাশিত ১২ সেপ্টেম্বর এর শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি

সমকালে প্রকাশিত ১২ সেপ্টেম্বর এর নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশের অন্যতম জাতীয় দৈনিক গুলোর মধ্যে সমকাল পত্রিকা অন্যতম। দেশের বিভিন্ন প্রান্ত থেকে এমপিওভুক্ত শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক কর্মচারী নিয়োগের জন্য এই পত্রিকায় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়ে থাকে। ‌সমকালে প্রকাশিত ১২ সেপ্টেম্বর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

সমকাল পত্রিকায় প্রকাশিত ১২ সেপ্টেম্বর ২০২০ তারিখের নিয়োগ বিজ্ঞপ্তি গুলো আপনাদের সুবিধার্থে প্রকাশ করা হলো। ‌

সমকাল পত্রিকার নিয়োগ বিজ্ঞপ্তি প্রতিনিয়ত পেতে আমাদের ফেইসবুক পেইজ লাইক এবং ফলো করে রাখবেন এবং সকল জাতীয় দৈনিকে প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি পেতে আমাদের বাংলা নোটিশ ডট কম প্রতিদিন একবার ভিজিট করবেন।

‌নিয়ােগ বিজ্ঞপ্তি-০১:

সরকারি বিধিমােতাবেক রাউতড়া এইচ.এন স্কুল এন্ড কলেজ, রাউতড়া, ডাক: রাউতড়া, উপজেলা: মাগুরা সদর, জেলা: মাগুরার জন্য শূন্য পদে একজন অফিস সহায়ক আবশ্যক।

বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে অফেরতযােগ্য ৫০০/টাকার ব্যাংক ড্রাফট এবং প্রয়ােজনীয় কাগজপত্রসহ প্রধান শিক্ষক বরাবর আবেন করতে হবে।

প্রধান শিক্ষক সি-৩৬৪৭২০

নিয়োগ বিজ্ঞপ্তি নং-০২:

নলতা আহছানিয়া দারুল উলুম ফাজিল মাদ্রাসা, ডাকঘর : নলতা মোবারকনগর, উপজেলা: কালিগঞ্জ, জেলা : সাতক্ষীরার জন্য সরকারি বিধিমােতাবেক ২০১৮ জনবল কাঠামাের সৃষ্ট পদে উপাধ্যক্ষ ১ জন, অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর ১ জন, নিরাপত্তাকর্ম ১ জন, আয়া ১ জন এবং নৈশপ্রহরী (শূন্য পদে) ১ জন। ফাজিল শ্রেণি (নন এমপিও} গ্রন্থাগারিক ১ জন আবশ্যক।

বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে উপাধ্যক্ষ পদে ১,০০০-. অন্যান্য পদে ৫০০-পােস্টাল অর্ডার, ২ কপি ছবি, মােবাইল নম্বর ও প্রয়ােজনীয় কাগজপত্রসহ অধ্যক্ষ বরাবর আবেন করতে হবে।

-অর্ধাক্ষ (সি-৩৬৪৮২০)

সংশোধিত নিয়োগ বিজ্ঞপ্তি-০৩:

গত ৫ সেপ্টেম্বর ২০২০ ইং তারিখে দৈনিক সমকাল ও দৈনিক আজকের জামালপুর পত্রিকায় টেংগারগড় নুরুল হুদা আলিম মাদ্রাসা, পাে ; ঢেংগারগড়, উপজেলা: ইসলামপুর, জেলা: জামালপুর-এর উপাধ্যক্ষ ও অফিস সহকারী কাম হিসাব সহকারী পদ দুটি সৃষ্ট পদ এবং অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর, পরিচ্ছন্নতাকর্মী ও নৈশপ্রহরী পদ তিনটি শূন্য পদ হবে।

কম্পিউটার অপারেটর ও পরিচ্ছন্নতাকর্মী পদে পূর্বের আবেদনকারীদের আবেদন করার প্রয়ােজন নেই। বিজ্ঞপ্তিটি সংশােধন করা হলো। -অধ্যক্ষ সি-৩৬8820

সূত্র: দৈনিক সমকাল ই পত্রিকা (১২ সেপ্টেম্বর ২০২০)

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *