ইসলাম ও জীবন

রমজানে লকডাউনে ক্ষতিগ্রস্থদের জন্য মিজানুর রহমান আজহারীর ফুড প্যাক আয়োজন

রমজানে লকডাউনে ক্ষতিগ্রস্থদের জন্য মিজানুর রহমান আজহারীর ফুড প্যাক আয়োজন: মিজানুর রহমান আজহারীর ওয়াল থেকে কপি করা-

একটি মানবিক উদ্যোগ !!
.
প্রিয় দ্বীনি ভাই ও বোনেরা,
বাংলাদেশে লকডাউনের সময়সীমা আরো বাড়ানো হয়েছে। এতে করে, আমাদের চারপাশে যারা অসহায়, দিন আনে দিন খায়, এরকম খেটে খাওয়া স্বল্প আয়ের মানুষগুলো খাদ্য সংকটে ভুগছে। আসুন, আমরা প্রত্যেকেই আমাদের সাধ্যানুযায়ী তাদের জন্য সামান্য কিছু হলেও করি।
.
তাই, আসন্ন রমজানের আগেই অসহায় ও বিপদগ্রস্ত লোকদের হাতে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী তুলে দিতে, আমাদের এই সামান্য প্রয়াস। একটি ফান্ড কালেকশন করে, দেশের কয়েকটি জেলায় ক্ষতিগ্রস্তদের মাঝে আমরা “রমজান ফুড প্যাক” পৌছেঁ দিতে চাই। এই মহৎ কাজে যারা অংশগ্রহণ করতে ইচ্ছুক তারা আমাদের টীমের সাথে যোগাযোগ করুন।
.
আজ থেকে সাত দিনের মধ্যে ফান্ড কালেকশন সম্পন্ন হবে। ১৭ এপ্রিলের পর আর কোন অনুদান গ্রহণ করা হবে না। যাকাতের টাকা এই তহবিলে দেয়া যাবে। সর্বমোট উত্তোলিত টাকা এবং খাদ্য সামগ্রী বিতরনের আপডেট আপনাদেরকে জানানো হবে ইনশাআল্লাহ।

ব্যাংক একাউন্ট:
M H Enterprise
A/C 20503140100147815
Islami Bank Bangladesh ltd.
Chandina Branch, Cumilla.
মাস্টার কার্ড ব্যবহার করে দেশের বাইরে থেকেও অনুদান পাঠানো যাবে।

অথবা

Manirul Islam Mazumder
A/C 20501210206933903
Islami Bank Bangladesh ltd
Cumilla branch, Cumilla

বিকাশ কিংবা রকেট করতে চাইলে:
০১৯১২৪০৯২৮১ (বিকাশ এবং রকেট পার্সোনাল)
০১৯১৪৬১৩৪৬২ (বিকাশ পার্সোনাল)
.
নিশ্চয়ই যারা প্রকাশ্যে বা গোপনে তাদের উপার্জন থেকে দিবারাত্রি ব্যয় করে, তাদের জন্যে তাদের প্রতিপালকের কাছে পুরস্কার রয়েছে। তাদের কোনো ভয় বা পেরেশানি থাকবে না।
[বাকারাহ: ২৭৪]

আপনার জন্য আরও কিছু তথ্যঃ

সকল স্তরের শিক্ষা সংক্রান্ত সঠিক তথ্য, সরকারি-বেসরকারি চাকুরি বিজ্ঞপ্তি, চাকুরির পরীক্ষা, এডমিট কার্ড, পরীক্ষার রুটিন, সরকারি বেসরকারি বৃত্তি, উপবৃত্তি ও প্রশিক্ষণ সংক্রান্ত তথ্য সবার আগে পেতে আমাদের ফেসবুক পেইজটি Follow করে রাখুন।

ইউটিউবে সর্বশেষ আপডেট পেতে বাংলা নোটিশ ডট কম এর ইউটিউব চ্যানেলটি Subscribe করে রাখুন।

আপনার প্রতিষ্ঠানের যেকোন বিজ্ঞপ্তি, খবর, নোটিশ ও জাতীয় রাজনৈতিক বিষয়ে লেখা প্রকাশ করতে চাইলে আমাদের সাথে যোগাযোগ করুন

দেশের অন্যতম প্রিয় অনলাইন পোর্টাল সর্বদাই সত্য ও বস্তুনির্ভর তথ্য প্রকাশে বদ্ধপরিকর। আপনার যেকোন অভিযোগ আপত্তি ও পরামর্শ সাদরে গ্রহণ করা হবে।

ক্যাটাগরি ভিত্তিক গুরুত্বপূর্ণ তথ্য দেখুন

আনসার আহাম্মদ ভূঁইয়া

বাংলাদেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বাংলা নোটিশ ডট কম এর প্রকাশক ও সম্পাদক জনাব আনসার আহাম্মদ ভূঁইয়া। জন্ম ১৯৯৩ সালের ২০ নভেম্বর, কুমিল্লার নাঙ্গলকোট উপজেলায়। বাবা আবদুল গফুর ভূঁইয়া এবং মা রহিমা বেগম। এক ছেলে এক মেয়ে। ছেলে আবদুল্লাহ আল আরিয়ান বয়স ৫ বছর। মেয়ে ফাবিহা জান্নাত বয়স ১ বছর। আনসার আহাম্মদ ভূঁইয়া এর শিক্ষাজীবন আনসার আহাম্মদ ভূঁইয়া কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ থেকে ২০১৮ সালে ম্যানেজমেন্ট এ স্নাতকোত্তর সম্পন্ন করেন। এরপর তিনি উত্তরা ইউনিভার্সিটি ঢাকা থেকে বিপিএড সম্পন্ন করেন। আজিয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে শিক্ষা জীবন শুরু। এরপর আজিয়ারা উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক এবং নবাব ফয়জুন্নেসা সরকারি কলেজ লাকসাম উচ্চ মাধ্যমিক স্তরে কিছুদিন ক্লাস করার পর। পারিবারিক কারণে নাঙ্গলকোট হাসান মেমোরিয়াল সরকারি কলেজ থেকে উচ্চমাধ্যমিক সম্পন্ন করেন। শিক্ষা জীবনে তিনি কুমিল্লা সরকারি কলেজ এ কিছুদিন রাষ্ট্র বিজ্ঞান বিষয়ে অধ্যয়ন করার পর ভালো না লাগায় পুনরায় ব্যবসায় শিক্ষা বিষয়ে অধ্যয়ন করেন। ছাত্র জীবনে তিনি নানা রকম সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন। কর্মজীবন কর্মজীবনের শুরুতে তিনি আজিয়ারা উচ্চ বিদ্যালয়ের শিক্ষকতা পেশায় যোগদেন। বেশ কিছুদিন পর তিনি ২০১৯ সালে উন্নত ভবিষ্যতের আশায় কুয়েত পারি জমান। কিন্তু সেখানকার কাজের পরিস্থিতি অনুকুলে না থাকায় পুনরায় আবার বাংলাদেশে ফিরে এসে পূর্বের পদে কাজে যোগদান করে অদ্যাবধি কর্মরত আছেন। এছাড়াও তিনি স্বপ্ন গ্রাফিক্স এন্ড নেটওয়ার্ক নামে একটি মাল্টিমিডিয়া এবং প্রিন্টিং প্রেস প্রতিষ্ঠানের স্বত্তাধীকারী সেই সাথে স্বপ্ন ইশকুল নামক একটি কম্পিউটার ট্রেণিং ইনস্টিটিউট এর মালিকানায় আছেন যেখানে তিনি নিজেই ক্লাস পরিচালনা করেন। লেখা-লেখি ও সাহিত্য কর্ম ছাত্র অবস্থায় তিনি লেখা-লেখি ও সাহিত্য কর্মের সাথে জড়িত আছেন। ২০১১ সালে রাইটার্স এসোসিয়েশন এর ম্যাগাজিনে তার প্রথম লেখা বন্ধু চিরন্তন প্রকাশিত হয়। এর পর তিনি বিভিন্ন পত্র পত্রিকায় গল্প, কবিতা ও প্রবন্ধ রচনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close

অ্যাডস্ ব্লকার পাওয়া গেছে!

দয়া করে আমাদের সাপোর্ট করার জন্য আপনার এডস্ ব্লকার ডিজেবল করে পেইজটি রিলোড করুন! ধন্যবাদ