অনলাইন শিক্ষা

আমার ঘরে আমার স্কুল রুটিন: ০৯ থেকে ১৩ আগস্ট পর্যন্ত

আমার ঘরে আমার স্কুল রুটিন: করোনা ভাইরাস প্রাদুর্ভাবের কারণে সংসদ টিভি চ্যানেলে ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণি পর্যন্ত শিক্ষার্থীদের পাঠদান কার্যক্রম অব্যাহত রাখতে সংসদ টিভিতে আমার ঘরে আমার স্কুল পোগ্রামের মাধ্যমে শ্রেণি কার্যক্রম পরিচালিত হয়ে আসছে।



[spacing size=”5″]

পবিত্র ঈদ আযহার কারণে ০৬ আগষ্ট পর্যন্ত প্রচার কার্যক্রম বন্ধ থাকার পর নতুন করে রুটিন প্রকাশ করেছে মাউশি;

সংসদ বাংলাদেশ টেলিভিশনের সময়সূচি অনুযায়ী ক্লাস রুটিন ‘আমার ঘরে আমার স্কুল’

আমার ঘরে আমার স্কুল ০৯ থেকে ১৩ আগষ্ট রুটিন

ডাউনলোড করুন

মাউশির ওয়েব সাইটে প্রকাশিত রুটিন ডাউনলোড করুন

‘আমার ঘরে আমার স্কুল’ কার্যক্রমের ০৯ থেকে ১৩ আগস্ট পর্যন্ত ক্লাস রুটিন


[spacing size=”5″] বি. দ্র.: জেলা শিক্ষা কর্মকর্তা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা তার আওতাধীন প্রতিষ্ঠানসমূহকে এবং প্রতিষ্ঠান প্রধান ও শ্রেণি শিক্ষকগণ শিক্ষার্থীদের “আমার ঘরে আমার স্কুল” অনুষ্ঠান সম্পর্কে অবহিত করবেন। বিশেষ প্রয়ােজনে ক্লাস রুটিন পরিবর্তন হতে পারে। পরবর্তী সপ্তাহের রুটিন যথাসময়ে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর বাংলাদেশ এর ওয়েবসাইটে (www.dshe.gov.bd) জানানাে হবে।

সংসদ টিভির ক্লাস দেখুন ইউটিউবে: চ্যানেল লিংক

আরও দেখুন-



[spacing size=”5″]

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণি পর্যন্ত শিক্ষার্থীদের পাঠদান কার্যক্রম সংসদ টিভি চ্যানেলে লাইভ সম্প্রচার হয়ে আসছে।

সংসদ টিভি চ্যানেলের প্রতিদিনের ক্লাস লাইভ সম্প্রচার দেখতে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করে রাখুন। শ্রেণি ও বিষয় ভিত্তিক আলাদা ক্লাস আমাদের চ্যানেলে দেওয়া আছে।

তারিখ ভিত্তিক ক্লাসঃ https://bit.ly/38ootaY

৬ষ্ঠ শ্রেণির ক্লাস: https://bit.ly/3iuLM7V
৭ম শ্রেণির ক্লাস: https://bit.ly/2VHv634
৮ম শ্রেণির ক্লাস: https://bit.ly/3f0tUPZ
৯ম শ্রেণির ক্লাস: https://bit.ly/31Ir0LO
১০ম শ্রেণির ক্লাস: https://bit.ly/2C0fb9h

ঘরে বসে শিখি: https://bit.ly/3e4zaB3

বাড়ীরকাজ ও ক্লাসের বিবরণ: https://banglanotice.com/konnect/

ফেসবুকে আমাদের ফলো করুন: https://facebook.com/swopnoishkool/


[spacing size=”5″]

DSHE has taken a decision to take classes of class 6 to 10 students by Amar Ghore Amar School Program with Sangsad Bangladesh TV. Everyday Sangsad TV has Telecast Live Classes for students.

People Also Search For:
আমার ঘরে আমার স্কুল নতুন রুটিন, আমার ঘরে আমার স্কুল class 7, আমার ঘরে আমার স্কুল class 8, Amar ghore amar school Class 7, আমার ঘরে আমার মাদ্রাসা, আমার ঘরে আমার স্কুল কবে থেকে শুরু হয়েছে, ক্লাস রুটিন, আমার ঘরে আমার স্কুল আজকের রুটিন, আমার ঘরে আমার স্কুল ৮ম শ্রেণী, ঘরে বসে শিখি, আমার ঘরে আমার স্কুল প্রাথমিক রুটিন, Amar bari amar school, amar ghore amar school class 9, amar ghore amar school class 7, amar ghore amar school class 6, amar ghore amar school class 10, amar ghore amar school class 5, amar ghore amar school class 8, amar ghore amar school new routine, amar ghore amar school routine, amar ghore amar school routine 6 August,, amar ghore amar school class 9, amar ghore amar school routine 6 August, amar ghore amar school class 7, amar ghore amar school class 8, amar ghore amar school quiz, kishor batayon live class, amar ghore amar school class 8 science, ghore bose shikhi routine, কিশোর বাতায়ন Class 9, কিশোর বাতায়ন কুইজ, কিশোর বাতায়ন class 6, কিশোর বাতায়ন class 8, কিশোর বাতায়ন রুটিন, কিশোর বাতায়ন ৭ম শ্রেণি, কিশোর বাতায়ন hsc, Kishore batayon class 6, Kishore batayon class 7, www konnect edu bd quiz, konnect edu bd class 9, konnect edu bd class 8, konnect edu bd class 6, http konnect edu bd quiz, http konnect edu bd class 6, http konnect edu bd class 10, kishor batayon konnect edu bd quiz, http //konnect.edu.bd class 9, http //konnect.edu.bd quiz, kishore batayon class routine, kishor bataen, konnect edu bd class 6, kishore batayan, kishore batayon routine, কিশোর বাতায়ন class 8, কিশোর বাতায়ন class 8 বিজ্ঞান, sangsad tv online class, sangsad tv live today class, sangsad tv live class routine, sangsad tv live class 8, sangsad tv live class 6, sangsad tv app, sangsad tv class 6, sangsad tv routine,

See Us on Facebook: https://facebook.com/swopnoishkool/

#SangsadTV #KonnectEdu #আমার_স্কুল


আনসার আহাম্মদ ভূঁইয়া

বাংলাদেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বাংলা নোটিশ ডট কম এর প্রকাশক ও সম্পাদক জনাব আনসার আহাম্মদ ভূঁইয়া। জন্ম ১৯৯৩ সালের ২০ নভেম্বর, কুমিল্লার নাঙ্গলকোট উপজেলায়। বাবা আবদুল গফুর ভূঁইয়া এবং মা রহিমা বেগম। এক ছেলে এক মেয়ে। ছেলে আবদুল্লাহ আল আরিয়ান বয়স ৫ বছর। মেয়ে ফাবিহা জান্নাত বয়স ১ বছর। আনসার আহাম্মদ ভূঁইয়া এর শিক্ষাজীবন আনসার আহাম্মদ ভূঁইয়া কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ থেকে ২০১৮ সালে ম্যানেজমেন্ট এ স্নাতকোত্তর সম্পন্ন করেন। এরপর তিনি উত্তরা ইউনিভার্সিটি ঢাকা থেকে বিপিএড সম্পন্ন করেন। আজিয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে শিক্ষা জীবন শুরু। এরপর আজিয়ারা উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক এবং নবাব ফয়জুন্নেসা সরকারি কলেজ লাকসাম উচ্চ মাধ্যমিক স্তরে কিছুদিন ক্লাস করার পর। পারিবারিক কারণে নাঙ্গলকোট হাসান মেমোরিয়াল সরকারি কলেজ থেকে উচ্চমাধ্যমিক সম্পন্ন করেন। শিক্ষা জীবনে তিনি কুমিল্লা সরকারি কলেজ এ কিছুদিন রাষ্ট্র বিজ্ঞান বিষয়ে অধ্যয়ন করার পর ভালো না লাগায় পুনরায় ব্যবসায় শিক্ষা বিষয়ে অধ্যয়ন করেন। ছাত্র জীবনে তিনি নানা রকম সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন। কর্মজীবন কর্মজীবনের শুরুতে তিনি আজিয়ারা উচ্চ বিদ্যালয়ের শিক্ষকতা পেশায় যোগদেন। বেশ কিছুদিন পর তিনি ২০১৯ সালে উন্নত ভবিষ্যতের আশায় কুয়েত পারি জমান। কিন্তু সেখানকার কাজের পরিস্থিতি অনুকুলে না থাকায় পুনরায় আবার বাংলাদেশে ফিরে এসে পূর্বের পদে কাজে যোগদান করে অদ্যাবধি কর্মরত আছেন। এছাড়াও তিনি স্বপ্ন গ্রাফিক্স এন্ড নেটওয়ার্ক নামে একটি মাল্টিমিডিয়া এবং প্রিন্টিং প্রেস প্রতিষ্ঠানের স্বত্তাধীকারী সেই সাথে স্বপ্ন ইশকুল নামক একটি কম্পিউটার ট্রেণিং ইনস্টিটিউট এর মালিকানায় আছেন যেখানে তিনি নিজেই ক্লাস পরিচালনা করেন। লেখা-লেখি ও সাহিত্য কর্ম ছাত্র অবস্থায় তিনি লেখা-লেখি ও সাহিত্য কর্মের সাথে জড়িত আছেন। ২০১১ সালে রাইটার্স এসোসিয়েশন এর ম্যাগাজিনে তার প্রথম লেখা বন্ধু চিরন্তন প্রকাশিত হয়। এর পর তিনি বিভিন্ন পত্র পত্রিকায় গল্প, কবিতা ও প্রবন্ধ রচনা করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close

অ্যাডস্ ব্লকার পাওয়া গেছে!

দয়া করে আমাদের সাপোর্ট করার জন্য আপনার এডস্ ব্লকার ডিজেবল করে পেইজটি রিলোড করুন! ধন্যবাদ