আমাদের সম্পর্কে

বাংলা নোটিশ ডট কম বাংলাদেশের একমাত্র অফিসিয়াল বিজ্ঞপ্তি প্রকাশের উন্মুক্ত প্লাটফর্ম; চলুন আমাদের সম্পর্কে আরও কিছু তথ্য জেনে নিন-

  • BanglaNotice.com কী?

BanglaNotice.com হলো এমন একটি ওয়েবসাইট, যেখানে আপনি আপনার প্রতিষ্ঠানের যেকোন বিজ্ঞপ্তি বিনামূল্যে প্রচার করতে পারেন ও অন্যের দেয়া বিজ্ঞপ্ পড়তে পারেন । বাংলা নোটিশ ডট কম দেশের সকল সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, ব্যাংক, এনজিও, ব্যবসা প্রতিষ্ঠান সহ সকল প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ নোটিশ দ্রুত সময়ের মধ্যে ওয়েবসাইটে এবং বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারের ব্যবস্থা করে তাই দ্রুত জনগণের কাছে পৌছে যাওয়া সম্ভব;

BanglaNotice.com-এ বিজ্ঞাপন এবং যেকোন বিজ্ঞপ্তি পোস্ট করতে ২ মিনিটেরও কম সময় লাগে। আপনি বিনামূল্যে অ্যাকাউন্ট সাইন আপ করতে পারেন এবং সবসময়ই সহজে বিজ্ঞপ্তি ও বিজ্ঞাপন পোস্ট করতে পারেন।

সমগ্র বাংলাদেশ-এ সকল সরকারি বেসরকারি দপ্তরের এক বিশাল সংগ্রহ রয়েছে BanglaNotice.com-এ, যা আপনার কাঙ্খিত নোটিশ/বিজ্ঞপ্তি/পরিপত্র বা নির্দেশনা পাওয়া সহজ করে দেয়। তাই, আপনি চাকুরি, বৃত্তি, ভর্তি, পরীক্ষা, আইসিটি রিলেটেড বিভিন্ন তথ্য সবার আগে পেতে চান, তবে BanglaNotice.com-এ আপনি সর্বোত্তম ডিলটি করতে পারবেন।

BanglaNotice.com কোনো বিশেষ শ্রেণীর জন্য বিশেষায়িত নয় – এখানে আপনি ৫০ টিরও অধিক শ্রেণীতে তথ্য খুজতে ও পোস্ট করতে পারবেন। প্রত্যেকটি নোটিশ/বিজ্ঞপ্তি বা খবর আমরা যাচাই-বাছাই ও রিভিউ করার পর শতভাগ সত্যতা নিশ্চিত হয়ে পোস্ট করে থাকি। সুতারাং আমাদের প্রকাশিত যেকোন তথ্যের উপর আপনি শতভাগ আস্থা ও বিশ্বাস রাখতে পারেন।

আপনি যদি আমাদের সাথে যোগাযোগ করতে ইচ্ছুক হোন, তবে আমাদের সাথে যোগাযোগ করুন-এ চলে যান।

বাংলা নোটিশ ডট কম ফেসবুকে যুক্ত হোন : ক্লিক করুন

  • বাংলা নোটিশ কিভাবে কাজ করে?

বাংলা নোটিশ ডট কম দেশের একঝাঁক মেধাবী তরুণ উদ্যেক্তা দ্বারা পরিচালিত। দেশের যেকোন সরকারি-বেসরকারি দপ্তরে প্রকাশিত বিভিন্ন বিজ্ঞপ্তি প্রয়োজনীতা সাপেক্ষ্যে দেশের মানুষের জন্য BanglaNotice.com এর পোর্টালে আপলোড করা হয় যাতে দেশের সকল মানুষ খুব সহজে প্রয়োজনীয় তথ্য খুজে পায়। এবং বাংলা নোটিশ ডট কম যেকেউ চাইলে তাঁর প্রতিষ্ঠানে বিজ্ঞপ্তি বা বিজ্ঞাপণ প্রচার করতে পারে সম্পূর্ণ বিনামূল্যে।

  • বাংলা নোটিশ এ বিজ্ঞপ্তি প্রকাশ করতে কত টাকা লাগে?

বাংলা নোটিশ এ বিজ্ঞপ্তি প্রকাশ করা সম্পূর্ণ ফ্রি; কিন্তু বিশেষ ক্ষেত্রে বিজ্ঞপ্তি ও বিজ্ঞাপণ প্রচার করতে নূন্যতম চার্জ প্রদান করে বিজ্ঞাপণ পোস্ট করতে হয়।

 

বিনামূ্ল্যে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞপ্তি প্রচার করুন

 

আমাদের সাথে যুক্ত হোন-

  • Trending
  • Comments
  • Latest

সাম্প্রতিক আগত-